মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে মুরাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১০:৫৯, ২১ আগস্ট ২০২৪

নারায়ণগঞ্জে মুরাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ফাইল ছবি

নারায়ণগঞ্জে আড়াই বছর আগের একটি মানহানির মামলায় সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। একই সঙ্গে উপস্থাপক মোহাম্মদ মহিউদ্দিন ওরফে নাহিদ হেলালের বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউসার আলমের আদালত এ পরোয়ানা জারি করেন। মামলার বাদী নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক নয়ন।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আবদুর রশিদ। তিনি বলেন, মানহানির একটি মামলায় সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মামলার বাদী আইনজীবী ওমর ফারুক নয়ন বলেন, ২০২১ সালের ১ ডিসেম্বরে মোহাম্মদ মহিউদ্দিন ওরফে নাহিদ হেলালের উপস্থাপনায় একটি অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর মেয়ে জাইমা রহমানকে নিয়ে কটূক্তি করেন তৎকালীন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান। এ ঘটনায় ২০২২ সালের ৬ ফেব্রুয়ারি প্রতিমন্ত্রী মুরাদ হাসান ও উপস্থাপক মোহাম্মদ মহিউদ্দিনের বিরুদ্ধে নারায়ণগঞ্জের আদালতে মানহানির মামলার আবেদন করা হয়। 

আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে তদন্তের দায়িত্ব দেয়। ডিবি তদন্ত শেষে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন। আদালত শুনানি শেষে মুরাদ হাসান ও মোহাম্মদ মহিউদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।