বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নিতাইগঞ্জের আলোচিত মা-অন্তঃসত্ত্বা মেয়ে হত্যা মামলার রায় রোববার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:২২, ২১ সেপ্টেম্বর ২০২৪

নিতাইগঞ্জের আলোচিত মা-অন্তঃসত্ত্বা মেয়ে হত্যা মামলার রায় রোববার

ফাইল ছবি

শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়ে হত্যা মামলার রায় রোববার ২২ সেপ্টেম্বর ঘোষণা করতে যাচ্ছেন আদালত। এর আগে গত ১১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরার আদালতে যুক্তিতর্ক শেষে রায় ঘোষণার তারিখ নির্ধারণ করেন। আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত পিপি আব্দুর রহিম। বাদিপক্ষে ছিলেন অ্যাডভোকেট মৃনাল কান্তি দত্ত বাপ্পী, অ্যাডভোকেট কামাল হোসেন। আসামী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট জসিম উদ্দিন।

বাদিপক্ষের আইনজীবী মোঃ কামাল হোসেন জানান, ১১ সেপ্টেম্বর ধার্য্য তারিখে যুক্তিতর্ক অনুষ্ঠিত হয়। যুক্তিতর্ক শেষে ২২ সেপ্টেম্বর রায় ঘোষণার তারিখ নির্ধারণ করেন আদালত। অতিরিক্ত পিপি আব্দুর রহিমও বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০২২ সালের ১ মার্চ বিকেলে শহরের পাইকারী ব্যবসাকেন্দ্র নিতাইগঞ্জ ডালপট্টি এলাকায় স্বপন দাসের মালিকানাধীন মাতৃসদন নামে একটি ৬ তলা ভবনের ৬ষ্ঠ তলার রামপ্রসাদের ফ্ল্যাটবাসায় মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকেই রক্তমাখা ধারালো ছুরিসহ হাতে গ্ল্যাভস পরিহিত ঘাতক আল জুবায়ের স্বপ্নীলকে গ্রেফতার করে পুলিশ। ঘাতক আল জুবায়ের স্বপ্নীল শহরের পাইকপাড়া এলাকার লবণ ব্যবসায়ী আলাউদ্দিনের ছেলে।

২০২৩ সালের জানুয়ারিতে আলোচিত সেই মা ও অন্তঃসত্ত্বা মেয়ে হত্যার ঘটনায় আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এএইচএম কামরুজ্জামান ফারুক। অভিযোগপত্রে একমাত্র আসামী হিসেবে অভিযুক্ত করা হয়েছে ঘটনাস্থল থেকে গ্রেফতারকৃত আল জুবায়েদ স্বপ্নীলকে। অভিযোগপত্রে সাক্ষী দেখানো হয় ৩০ জনকে।