বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জ থানার চার মামলায় ৮দিনের রিমান্ডে সাবেক মন্ত্রী গাজী

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০০:০৪, ২৩ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ০০:২০, ২৩ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জ থানার চার মামলায় ৮দিনের রিমান্ডে সাবেক মন্ত্রী গাজী

ফাইল ছবি

সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী এবং গাজী গ্রুপের চেয়ারম্যান গোলাম দস্তগীর গাজীকে চতুর্থ দফায় ৮ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় করা চার হত্যা মামলায় দুইদিন করে আটদিনের এই রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসিন আদালতে শুনানি শেষে এ আদেশ দেন। বাদীপক্ষের আইনজীবী ও মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে সাখাওয়াত হোসেন খান বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সারা দেশের মতো নারায়ণগঞ্জেও অনেক হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। এসব হত্যাকাণ্ডের ঘটনায় বিভিন্ন থানায় মামলা হয়েছে। এরমধ্যে সিদ্ধিরগঞ্জ থানার চারটি হত্যা মামলায় গোলাম দস্তগীর গাজীকে গ্রেফতার দেখিয়ে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত উভয় পক্ষের শুনানি শেষে দুই দিন করে চার মামলায় আটদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৪ আগস্ট রাতে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে গোলাম দস্তগীর গাজীকে গ্রেপ্তার করা হয়। রূপগঞ্জ থানায় দায়ের করা রোমান মিয়া হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে ছয়দিনের রিমান্ডে নেয় পুলিশ। ১ সেপ্টেম্বর আড়াইহাজার থানায় দায়ের করা দুই মামলায় ৩ দিন করে মোট ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এছাড়া ১৮ সেপ্টেম্বর ফতুল্লা থানায় দায়ের করা হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর হয়।