মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রোববার থেকে ক্লাসে ফিরতে শিক্ষার্থীদের সারজিসের অনুরোধ 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০২:১৪, ১৬ আগস্ট ২০২৪

রোববার থেকে ক্লাসে ফিরতে শিক্ষার্থীদের সারজিসের অনুরোধ 

সারজিস

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম বলেছেন, ছাত্রদের স্বৈরাচার সরকারের পতনের আন্দোলনের মাধ্যমেই দেশে স্বৈরাচারের পতন হয়েছে। তবে এখন দেশ গড়ার পালা। দেশের স্থিতিশীলতার জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে নারায়ণগঞ্জে গণঅভ্যুত্থান আন্দোলনে নিহত নারায়ণগঞ্জ কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমানতের জানাজা শেষে সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তিনি বলেন, দেশকে স্থিতিশীলিতার দিকে নিয়ে যেতে হলে আইন শৃংখলাবাহিনীকে কর্মস্থলে ফিরে আসতে হবে এবং রাস্তায় ট্রাফিকের দায়িত্ব পালনকারী শিক্ষার্থীদেরও শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে যেতে হবে। তাই শিক্ষার্থীদের আমি বিনীতভাবে অনুরোধ করবো আগামী রোববার (১৮ আগস্ট) থেকেই আইনশৃংখলা বাহিনীকে স্বাগত জানিয়ে তারা যেন ক্লাসে ফিরে যায়।

তিনি আরো বলেন, গতকালও দেখলাম জয় আমেরিকায় বসে তিন মাসের মধ্যে বাংলাদেশের নির্বাচন দিতে ভারতকে চাপ দিতে বলেছে। ১৬ বছর অবৈধভাবে ক্ষমতায় থেকে তিনি হয়তো ভুলে গেছেন বাংলাদেশ একটি স্বাধীন গণতান্ত্রিক রাষ্ট্র। এদেশে নির্বাচন কবে হবে দেশের জনগণই তা নির্ধারণ করবে।

আরো পড়ুন