বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জের এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের বহিস্কার হওয়া প্রধান শিক্ষককে স্বপদে পূর্ণবহালের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:১৪, ১০ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জের এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের বহিস্কার হওয়া প্রধান শিক্ষককে স্বপদে পূর্ণবহালের প্রতিবাদে মানববন্ধন

মানববন্ধন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের বহিস্কার হওয়া প্রধান শিক্ষককে স্বপদে পূর্ণবহালের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী এলাকায় এম ডব্লিউ স্কুলের সামনে এ মানববন্ধন করেন তারা। দুর্নীতির অভিযোগে বহিস্কার হওয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী নাজমুল হুদাকে ঢাকা শিক্ষা বোর্ড তাকে স্বপদে পূর্ণবহালের নির্দেশ দিয়েছেন।

এমন খবর ছড়িয়ে পড়লে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিবাবকরা এর প্রতিবাদে বিদ্যালয়ে জড়ো হয়। এবং মানববন্ধন করে প্রতিবাদ জানায়।

মানববন্ধনকালে শিক্ষার্থীরা ও অভিভাবকরা বলেন, বরখাস্তকৃত প্রধান শিক্ষক নাজমুল হুদা যোগদানের প্রথম ৫ মাস ২১ দিনের মধ্যে মোট ৯১ দিন স্কুলে উপস্থিত ছিলেন।

শুধু তাই নয়, ২০২০ সালে মহামারী পরিস্থিতিকালে শিক্ষার্থীদের বেতন, ভর্তি ফি এবং পরীক্ষা ফি বাবদ স্কুলে মোট ১২ লাখ ৬৩ হাজার ৪৯৯ টাকা আদায় হয়।

তবে আদায়কৃত পুরো টাকা থেকে ওই শিক্ষক ব্যাংকে জমা করেছিল মাত্র ৪ লাখ ৮৬ হাজার ৩০৫ টাকা। আর অবশিষ্ট টাকা সে নিজে আত্মসাৎ করেন।

আসমা আক্তার নামের এক অভিভাবক জানান, করোনা ভাইরাসের পরিস্থিতি যখন ভয়াবহ তখন আমাদেরকে চাপ প্রয়োগ করে বেতনসহ যাবতীয় খরচ নিয়ে নেওয়া হয়েছিল। পরবর্তীতে জানতে পারলাম সে ওই অর্থের অধিকাংশ টাকা হাতিয়ে নিয়েছেন। যার কারণে তাকে বরখাস্ত করা হয়েছিল। কিন্তু এখন আবার শুনতে পাচ্ছি তাকে পুনরায় নিয়োগ দেয়া হবে। আমরা তাকে আর এই পদে চাই না। 
 

আরো পড়ুন