বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আর.পি.এস.ইউ কালচারাল ক্লাবের প্রথম নির্বাহী পরিষদ গঠিত, সভাপতি জেনিভা, সাধারণ সম্পাদক সাবরিন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:১০, ৭ অক্টোবর ২০২৪

আপডেট: ২২:২৩, ৭ অক্টোবর ২০২৪

আর.পি.এস.ইউ  কালচারাল ক্লাবের প্রথম নির্বাহী পরিষদ গঠিত, সভাপতি জেনিভা, সাধারণ সম্পাদক সাবরিন

ফাইল ছবি

নারায়ণগঞ্জ শহরের বাপ্পী চত্বরে অবস্থিত রণদা বিশ্ববিদ্যালয়ের  আরপিএসইউ কালচারাল ক্লাব প্রথম নির্বাহী পরিষদ সেশন-২০২৪-২০২৫ইং গঠিত হয়েছে। 

এতে আরপি সাহা (রণদা)  বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্লাব সমূহের পরিচালনা নীতিমালা-২০২৪ইং এর অনুচ্ছেদ-৫ অনুযায়ী আরপিএসইউ কালচারাল ক্লাবের সদস্য (শিক্ষার্থীদের) সমন্বয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৮ সদস্য রয়েছেন।  ১ম-নির্বাহী পরিষদ (প্রস্তাবিত) গঠন যাদের নিয়ে হয়েছে তারা হলেন - প্রথম নির্বাহী কমিটির সভাপতি আইন বিভাগের জেনিভা চৌধুরী ও সাধারণ সম্পাদক হয়েছেন ফার্মেসী বিভাগের সাবরিন সুলতানা উর্বরা। 

সহ-সভাপতি হয়েছেন সিএসই বিভাগে দূর্যয় সাহা পলক, ফার্মেসী বিভাগের বিভাগের শাহরিয়ার ইসলাম ও সিএসই বিভাগের সারা সিদ্দিকি রিদি। 

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন বিবিএ বিভাগের দৃষ্টি মজুমদার ও ফার্মেসী বিভাগের তাসমীম জান্নাতুল পৃথা।  সাংগঠনিক সম্পাদক হয়েছেন আইন বিভাগের ফারিয়া আকতার সিলমি। কোষাধক্ষ্য হয়েছেন ফার্মেসী বিভাগের মোঃ সিয়াম, সহ কোষাধ্যক্ষ বিবিএ বিভাগের মোঃ মোস্তফা, প্রচার সম্পাদকের পদটি খালি রয়েছে, সহ প্রচার বিষয়ক সম্পাদক হয়েছেন আইন  বিভাগের  মাহফুজুর রহমান শুভ, দপ্তর বিষয়ক সম্পাদক হয়েছেন আইন বিভাগের প্রত্যাশা হোসেন, সহ দপ্তর বিষয়ক সম্পাদক হয়েছেন ইংরেজি বিভাগের আনিসা আলম। 

কার্যকরী সদস্য হয়েছেন ফার্মেসী বিভাগের ইব্রাহীম চৌধুরী, আইন বিভাগের রাবেয়া আক্তার অর্থী,  সিএসই বিভাগেইশিতা সিনজন সারজ, বিবিএ বিভাগের জাকিয়া জাহান প্রাপ্তি, ইংরেজি বিভাগের অহনা ইসলাম গুনগুন।  

উপদেষ্টা হয়েছেন মোঃ আসাদুজ্জামান।

এ বিষয়ে ছাত্র উপদেষ্টা মোঃ আসাদুজ্জামান জানান, আরপিএসইউ কালচারাল ক্লাবের নতুন নির্বাহী পরিষদকে আমার পক্ষ থেকে অভিনন্দন। আমি আশাবাদী এই কমিটি, ক্লাবকে তারা তাদের সাংগঠনিক কার্যক্রম দিয়ে অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে। আমার প্রত্যাশা এই ক্লাব মেধা মনন আর সৃজনশীলতা এবং প্রতিভা বিকাশের জন্য নিরপেক্ষভাবে কাজ করে যাবে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য নিজেকে প্রস্তুত রাখবে। সবার মঙ্গল কামনা করছি।


 

আরো পড়ুন