মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে বিভিন্ন থানায় অভিযুক্ত কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:২৮, ৩ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জে বিভিন্ন থানায় অভিযুক্ত কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

ফাইল ছবি

নারায়ণগঞ্জ বিএনপির শীর্ষ নেতাদের সাথে মতবিনিময় করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) প্রত্যুষ কুমার মজুমদার। এসময় নানা বিষয় নিয়ে তাদের মধ্যে আলোচনা হয়েছে বলে জানা গেছে। 

এর মধ্যে জেলার বিভিন্ন থানায় কর্মরত পুলিশ সদস্য যারা দীর্ঘদিন বিভিন্ন অনিয়মের সাথে যুক্ত ও যাদের বিরুদ্ধে নানা অভিযোগ আছে তাদের তথ্য তুলে ধরেন অনেকে। অভিযোগ পেয়ে সাথে সাথে এসব কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন এসপি।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ মতবিনিময় অনুস্থিত হয়। এসময় কেন্দ্রীয়, জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতারা এতে অংশ নেন। সেখানে বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন বিভিন্ন থানা বিএনপির শীর্ষ নেতারাও। 

বৈঠক সূত্রে ও পুলিশ সূত্রে জানা গেছে, বৈঠকে বিভিন্ন থানা পর্যায়ের অভিযোগগুলোতে পুলিশের বিভিন্ন থানায় দীর্ঘদিন কর্মরত বিভিন্ন কর্মকর্তার বিরুদ্ধে নানা অভিযোগ উঠে আসে। এসব অভিযোগ মনোযোগ দিতে শোনেন এসপি এবং এসব কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ও আশ্বাস দেন তিনি। 

এর মধ্যে ফতুল্লা ও আড়াইহাজার থানাসহ কয়েকটি থানার একাধিক কর্মকর্তার বিরুদ্ধে নানা অনিয়মসহ বিভিন্ন অভিযোগের বিষয় শুনে সেখানেই ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়ে দেন এসপি।