বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলরদের মাসিক সভা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:৪৬, ১৪ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলরদের মাসিক সভা

ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলরদের মাসিক সভা অনুষ্ঠিত হয়।  

সভার শুরুতে পবিত্র ধর্মগ্রন্থ সমূহ থেকে পাঠ করা হয় এবং গনঅভ্যুত্থানে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। 

উক্ত সভায় নারায়ণগঞ্জের বিভিন্ন সম্ভাবনা ও সমস্যা নিরসনের জন্য যুবদের করণীয় ও গণঅভ্যুত্থানে শহীদ এবং আহতদের তালিকা তৈরি সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলের সেক্রেটারি ও ৭,৮,৯ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর রাকিবুল ইসলাম ইফতি'র সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন ১,২,৩ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর আরিফুল ইসলাম জিমী ও তাফরি মনি প্রধান, ৪,৫,৬ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর হামিদুল ইসলাম জয়, ৭,৮,৯ নং ওয়ার্ডের জিয়াসমিন আক্তার রিভা, ১০,১১,১২ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর মোঃমেহেরাব হোসেন অপু, ১৩,১৪,১৫ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর বিরাজ পাল চৌধুরী, ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর আমেনা আক্তার খুশবু, ১৯,২০,২১ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর মোঃ সানি সরকার ও সিরাজুম মনিরা ঝুমা, ২২,২৩ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর তানজিন রহমান তন্ময়, ২৪,২৫ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর বোরহান উদ্দিন ও নাসিমা সর্দার নিঝুম এবং ২৬,২৭ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর সাইদুল ইসলাম।