বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে শ্রমিক অসন্তোষ কম : ডিসি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:১৯, ১৬ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জে শ্রমিক অসন্তোষ কম : ডিসি

ফাইল ছবি

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল হক বলেছেন, সরকার পতনের পর আমি একটার দিকে অফিস ছাড়ি। সেসময় আমি নারায়ণগঞ্জের সকল রাজনৈতিক দলের নেতাদের সাথে কথা বলেছি। ব্যাবসা প্রতিষ্ঠান, সনাতন ধর্মাবলম্বীদের উপাসনালয়ে আমরা পাহাড়ার ব্যাবস্থা করেছি।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়া বিকেএমইএ'র ভবনে বিকেএমইএ কর্মকর্তাদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

তিনি বলেন, নারায়ণগঞ্জে সেরকম শ্রমিক অসন্তোষ হয়নি। দুয়েক জায়গায় যেটা হয়েছে আমরা সেটা ম্যানেজ করেছি। এর জন্য আমাদের সবচেয়ে বেশি সহায়তা করেছে সেনাবাহিনী।

তিনি আরও বলেন, যেকসল ইন্ডাস্ট্রিতে সমস্যা হয়েছে। এখানে গার্মেন্টস ও ঔষধের কিছু কারখানায় সমস্যা হয়েছে। আমরা সেনাবাহিনীর উপস্থিতিতে নেগোসিয়েশন করেছি। সেনাবাহিনীর এই সাপোর্ট ছাড়া এটা সম্ভব হত না।

এসময় বিকেএমইএ'র সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব এ এইচ এম শফিকুজ্জামান, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক মোঃ তরিকুল আলম, জেলা প্রশাসক মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, সেনাবাহিনীর নারায়ণগঞ্জ জেলার কমান্ডিং অফিসার লে.কর্ণেল আতিক, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও বিকেএমইএ'র সাবেক সভাপতি কাজী মনিরুজ্জামান, বিজিএমইএ'র সভাপতি খন্দকার রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুজ্জামান প্রমুখ।