বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নব্য কোনো টেরোরিস্টের উত্থান ঘটতে দেয়া হবে না: এসপি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০০, ১৭ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২৩:০৯, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নব্য কোনো টেরোরিস্টের উত্থান ঘটতে দেয়া হবে না: এসপি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে আর কোনো গডফাদার বা নব্য কোনো টেরোরিস্টের জন্ম হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন জেলায় সদ্য যোগদান করা পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে কার্যনির্বাহী কমিটির নেতা ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ হুঁশিয়ারি দেন।

জেলা পুলিশ সুপার জানান, নারায়ণগঞ্জে যানজট, মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি নিয়ন্ত্রণে পুলিশ সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবে। বিগত সরকারের আমলে পারিবারিকভাবে রাজনৈতিক ছত্রছায়ায় দীর্ঘদিন চিহ্নিত সন্ত্রাসীরা এ ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের নেতৃত্ব দিলেও এখন থেকে কোনো অপরাধীকে ছাড় দেয়া হবে না। নব্য কোনো টেরোরিস্টেরও উত্থান ঘটতে দেয়া হবে বলে স্পষ্টভাবে হুঁশিয়ারি দেন জেলা পুলিশ সুপার।

এর আগে মতবিনিময় সভায় সাংবাদিকরা নারায়ণগঞ্জের যানজট, ফুটপাতের হকার, বিভিন্ন সেক্টরে চাঁদাবাজি, অবৈধ পরিবহনের স্ট্যান্ড ও ব্যাটারিচালিত অটোরিকশার দৌরাত্মসহ বিভিন্ন সমস্যা তুলে ধরে জেলা পুলিশ সুপারের নজরে আনেন। জবাবে পর্যায়ক্রমে সব সমস্যা সমাধানের আশ্বাস দেন পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার।

সাংবাদিকদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন,  ‘আপনারা বলেছেন এখানে বড় বড় টেরোরের নামে সন্ত্রাসী, চাঁদাবাজি হয়েছে। বিভিন্ন পরিবারের নামে চাঁদাবাজি হয়েছে। জেলা পুলিশ সুপার হিসেবে স্পষ্টভাবে বলছি, এখানে আমি যতদিন কর্মরত থাকব, এই নারায়ণগঞ্জে আর নব্য কোনো টপ টেরোরিস্টের জন্ম হতে দেওয়া হবে না।’

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. তরীকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রুহুল আমিন সাগর, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি আরিফ আলম দীপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, সিনিয়র সাংবাদিক অহিদুল হক খান, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সম্পাদক সম্পাদক আহসান সাদিক শাওন, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, মোস্তফা করিম, নাফিজ আশরাফ, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আনিসুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক শওকত আলী সৈকত প্রমুখ।