বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

অপকর্ম করার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেব : আইজিপি 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৮, ১০ অক্টোবর ২০২৪

অপকর্ম করার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেব : আইজিপি 

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ময়নুল ইসলাম

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ময়নুল ইসলাম বলেছেন, এই নারায়ণগঞ্জে তথাকথিত গডফাদারসহ অনেকে তৎপরতা চালিয়েছে এটাকে সন্ত্রাসের জনপদ বানানোর জন্য। আমরা তাদের স্মরণ করে দিতে চাই যারা সন্ত্রাসকে লালন করবে, চাঁদাবাজি করবে তারা যেন সে পথে পা না বাড়ায়। আপনারা দেখছেন, তারা কী আছে এখন? 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের মিশনপাড়ায় রামকৃষ্ণ মিশন পূজা মন্ডপ পরিদর্শন শেষে একথা বলেন তিনি। 

তিনি বলেন, নারায়ণগঞ্জে একটি লোমহর্ষক হত্যাকান্ড ত্বকী হত্যার তদন্ত বন্ধ করে রাখা হয়েছিল। আমরা সেটা আবারও শুরু করেছি। সাগর রুনি হত্যাকান্ডের তদন্তও আমরা পুনরায় শুরু করেছি। 

হিন্দু বৌদ্ধ খ্রিস্টানসহ সবাই মিলে সম্প্রীতির বাংলাদেশের প্রমান আজকের এই পূজা মন্ডপ। সমগ্র বাংলাদেশে অত্যন্ত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নিরাপত্তার সাথে পূজা উদযাপন করা হচ্ছে। 

বাংলাদেশ পুলিশ নিশ্চিত করছে সবাই যেন শান্তিপূর্ণ ভাবে নিজ নিজ ধর্ম পালন করতে পারে। পূজাকে ঘিরে কোন ধরনের বিশৃঙ্খলা সহ্য করা হবে না। আজ একটি ঘটনা ঘটেছে এর পরিপ্রেক্ষিতে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। 

পুলিশসহ সকল বাহিনী তৎপর রয়েছে। যারা অপতৎপরতা চালাতে চায় তারা সবসময় আমাদের পালস পরীক্ষা করে দেখে কোথাও গ্যাপ আছে কীনা। আমরা সজাগ আছি আপনারাও সজাগ থাকবেন। আমাদের হটলাইন ও থানা ও জেলা পর্যায়ে ক্যাম্প রয়েছে। কোথাও কোন অপকর্ম করার চেষ্টা করলে আমরা কঠোর ব্যবস্থা নেব। 

তিনি আরো বলেন, অনেকে ডিজিটাল মাধ্যমে অপতৎপরতা চালাচ্ছে। এখানে গুজব ছড়ানো হচ্ছে, অপতৎপরতা চালানো হচ্ছে। এগুলোর বিরুদ্ধে আমাদের সচেতন থাকতে হবে।