বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে দ্বিগুবাবুর বাজারে টাস্কফোর্সের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:৩৩, ১১ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জে দ্বিগুবাবুর বাজারে টাস্কফোর্সের অভিযান

টাস্কফোর্স কমিটির অভিযান

নারায়ণগঞ্জে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের শহরের অন্যতম কাঁচাবাজার দিগুবাবুর বাজারে অভিযান চালিয়েছে স্পেশাল টাস্কফোর্স।

শুক্রবার (১১ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা টাস্ক ফোর্স কমিটি এই অভিযান পরিচালনা করে। 

এসময় বাজারের ব্যবসায়ীদের পণ্যের মূল্য তালিকা দৃশ্যমান জায়গায় প্রদর্শন করার নির্দেশনা দেয়া হয়। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের ক্রয় ও বিক্রয়ের রশিদ পরীক্ষা করা হয়। একই সাথে অতিরিক্ত দামে পণ্য বিক্রি না করার জন্য সতর্ক করা হয় ব্যবসায়ীদের। 

এছাড়াও ডিমের পাইকারি আড়তে অভিযান পরিচালনা করে টাস্ক ফোর্স। 

এসময় বিক্রেতা মেসার্স সাব্বির আলী ট্রেডার্স, বুশরা ডিমের আড়ত, আনোয়ার হোসেন ডিমের ক্রয়-বিক্রয়ে রশিদ তাৎক্ষনিকভাবে দেখাতে না পারায় তাদেরকে সতর্ক করা হয়। 

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আলমগীর হুসাইন জানান, নিত্যপ্রয়োজনীয় পন্যের দাম সিন্ডিকেট করে অস্বাভাবিক ভাবে বৃদ্ধির সাথে যারা জড়িত তাদের বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা টাস্কফোর্স কমিটির আহবায়ক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আলমগীর হুসাইন, সদস্য সচিব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান, সদস্য ও জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার প্রতিনিধি ডা: সরকার আশ্রাফুল ইসলাম, সদস্য ও জেলা খাদ্য নিয়ন্ত্রক  কর্মকর্তার প্রতিনিধি মো: ছালাহ উদ্দিন ভুইয়া, সদস্য ও জেলা ক্যাবের জয়েন্ট সেক্রেটারি বিল্লাল হোসেন রবিন। এছাড়া কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।