বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কুচক্রী মহল কোনভাবেই আমাদের সাথে পারবে না : শহিদুর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:১২, ১১ অক্টোবর ২০২৪

আপডেট: ২৩:১৯, ১১ অক্টোবর ২০২৪

কুচক্রী মহল কোনভাবেই আমাদের সাথে পারবে না : শহিদুর রহমান

ফাইল ছবি

র‍্যাবের মহাপরিচালক (ডিজি) একেএম শহিদুর রহমান বলেছেন, এখন পর্যন্ত পূজায় বিচ্ছিন্ন দুয়েকটি ঘটনা ছাড়া সবই শান্তিপূর্ণ ভাবে হচ্ছে। আমরা আশা করি শান্তিপূর্ণ ভাবেই এই পূজা আমরা পার করব। যারা কুচক্রী মহল আছে তারা কোন ভাবেই আমাদের সাথে পারবে না। তাদের হীন প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে ভাল মানুষদেরই বিজয় হবে।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শহরের আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন শেষে একথা বলেন তিনি।

তিনি বলেন, আমাদের এ দেশে হাজার বছর ধরে সমস্ত সম্প্রদায়ের মানুষ আমাদের সামাজিক ধর্মীয় অনুষ্ঠান সবাই মিলে করে আসছি। আমাদের একটি অসাম্প্রদায়িক ঐতিহাসিক চরিত্র রয়েছে। আমরা যেন একই ভাবে ভবিষ্যতেও সব সম্প্রদায়ের মানুষ শান্তিপূর্ণ ভাবে নিজেদের উৎসব পালন করতে পারি সেই প্রত্যাশাই করি।

তিনি আরও বলেন, এবারের পূজা উপলক্ষে আমাদের র‍্যাবসহ সকল বাহিনী এমনকি সশস্ত্র বাহিনীও এবার মাঠে আছে। আমরা সব বাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় এই অনুষ্ঠানটি উৎসবমুখর করতে ও কোন রকমের অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না ঘটে তা নিশ্চিত করতে কাজ করে যাবো।

এর আগে তিনি শহরের মিশনপাড়া এলাকায় রামকৃষ্ণ মিশনে পূজা উদযাপন পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, পূজায় বিশৃংখলা করে যারা গ্রেপ্তার হয়েছে তাদের শাস্তি নিশ্চিত করা হবে।