মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, জরিমানা ৭৫ হাজার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:০৪, ২১ অক্টোবর ২০২৪

আপডেট: ১৭:০৫, ২১ অক্টোবর ২০২৪

না.গঞ্জে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান, জরিমানা ৭৫ হাজার

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযান

নারায়ণগঞ্জ শহরের কালীরবাজার ও দ্বিগুবাবুর বাজারে অভিযান চালিয়ে পাঁচটি প্রতিষ্ঠানকে নানা অপরাধে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে গঠিত টাস্কফোর্স। 

সোমবার (২১ অক্টোবর) অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর হুসাইনের নেতৃত্বে টাস্কফোর্স এই অভিযান পরিচালনা করে। 

এসময় মূল্য তালিকা প্রদর্শন না করা ও নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে ডিম বিক্রয় করা ও ক্রয় ভাউচার সংরক্ষণ না করার দায়ে কালিবাজারের তিন কন্যা ডিমের আড়তকে ১০ হাজার টাকা ও নারায়ণগঞ্জ প্রোটিন হাউজকে ৫ হাজার টাকা  জরিমানা করা হয়েছে। 

এছাড়াও দিগুবাবুর বাজারে বি এস টি আইয়ের লাইসেন্স বিহীন ও অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য দ্রব্য প্রস্তুত করায় আলেকজেন্ডার বেকারীকে ৫০ হাজার টাকা ও পণ্যের মূল্য তালিকা না  থাকার দায়ে আফরিন ষ্টোরকে ৫ হাজার টাকা এবং তাইজুদ্দিন মোল্লা এন্ড সন্স ষ্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন বিশেষ টাস্ক ফোর্স কমিটির সদস্য সচিব মো সেলিমুজ্জামান, সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার প্রতিনিধি ডা. আল মাহমুদ হাছান, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা প্রতিনিধি মোঃ ছালাউদ্দিন ভূইয়া, জেলা কৃষি বিপণন কর্মকর্তা ইবনুল ইসলাম এবং জেলা পুলিশের একটি দল।