মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বাংলাদেশ আর্দশ শিক্ষক ফেডারেশনের নারায়ণগঞ্জ মহানগরী দায়িত্বশীল সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৩৬, ২৬ আগস্ট ২০২৪

বাংলাদেশ আর্দশ শিক্ষক ফেডারেশনের নারায়ণগঞ্জ মহানগরী দায়িত্বশীল সম্মেলন

ফাইল ছবি

২৬ আগষ্ট সোমবার দুপুরে নারায়ণগঞ্জ চাষাঢ়া এক হল রুমে বাংলাদেশ আর্দশ শিক্ষক ফেডারেশনের নারায়ণগঞ্জ মহানগরী দায়িত্বশীল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আর্দশ শিক্ষক ফেডারেশের নারায়ণগঞ্জ মহানগরীর উপদেষ্টা মাওলানা আবদুল জব্বার বলেন শিক্ষকদেরকে স্বাভাবিক বিষয়ের পাঠদানের পাশাপাশি নৈতিক চরিত্র গঠনে ভূমিকা রাখার আহব্বান জানান। তিনি আরো বলেন নৈতিকতা ও মেধা ধংসকারী প্রচলিত এই শিক্ষা কারীকলাম বাতিল করার যোর দাবী জানাই।

এসময় মহাগ্রন্থ আল কুরআনের তাফসীর করেন মাওলানা আবদুল ওহাব। 

আর্দশ শিক্ষক ফেডারেশন নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি মো ওমর ফারুকের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ অঞ্চলের শিক্ষক ফেডারেশের তত্ত্বাবধায়ক -অধ্যাপক শেখ আবদুল মালেক তিনি বলেন, পার্থিব ও বস্তুগত লোভ লালসার উর্দ্দে উঠে আর্দশ নাগরিক গড়ে তোলার কাজে মনোনিবেশ করার অনুরোধ জানান। এবং ভবিষ্যৎ শিক্ষকদের দাবী দাওয়ার আন্দোলনে সক্রিয় থাকার অনুরোধ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরী অন্যতম উপদেষ্টা আবদুল কাইয়ুম,  ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন ও হাফেজ নাসির উদ্দিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষক নেতা প্রফেসর কামাল উদ্দিন, জনাব আবদুল বাতেন, আখতারুজ্জামান প্রমূখ।