মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

প্রাকৃতিক দুর্যোগ ও বর্তমান পরিস্থিতিতে দেশের উন্নয়নে এনজিওদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৩৮, ২৬ আগস্ট ২০২৪

প্রাকৃতিক দুর্যোগ ও বর্তমান পরিস্থিতিতে দেশের উন্নয়নে এনজিওদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা

মতবিনিময় সভা

প্রাকৃতিক দুর্যোগ ও বর্তমান পরিস্থিতিতে দেশের উন্নয়নে এনজিওদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত। 

সোমবার (২৬ আগষ্ট ) বিকাল ৪ টায় কিশোর অপরাধ প্রতিরোধ কনসোর্টিয়াম(ACP) আয়োজনে মিরপুর ১ এ রয়েল বেঙ্গল রেস্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরাধ প্রতিরোধ কনসোর্টিয়াম(ACP) এর চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের সভাপতিত্বে কো-চেয়ারম্যান এনামুল হক তাইমুরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধান অতিথি- বাংলাদেশ ইসলামি  ছাত্রশিবির সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ জামায়াত ইসলামির ঢাকা মহানগর উত্তর এর আমির মোহাম্মদ সেলিম উদ্দিন।

সারা বাংলাদেশের ৭৪ টি সংগঠনের প্রতিনিধি উপস্থিত ছিলো।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওয়ামির কান্টি ডাইরেক্টর ডাঃ রেদোয়ানুর রহমান মহানগর উত্তর জামায়াতের সহকারী সাধারণ সম্পাদক জেনারেল মাহফুজুর রহমান,হৃদয় শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান কবি আবু হানিফ হৃদয়,বিবি আছিয়া ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মনির হোসেন সহ প্রমুখ।

এসময় বক্তরা এসিপি কনসোটিয়াম একটি অরাজনৈতিক সিভিল সোসাইটির প্লাটফর্ম। বর্তমান সরকারের সাথে সহযোগিতা করে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে এই সংগঠন ঢাকায় বিভিন্ন দাতা সংস্থার প্রতিনিধি (যেমনঃ ওয়ামি, মুসলিম এইড, ইসলামী এইড ও সোয়াব ইত্যাদি) ও সরকারের পলিসি মেকিংএ ভূমিকা রাখেন এমন ব্যক্তিরা উপস্থিতি ছিলে।