মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

কবির হোসেন খানকে ফুলের শুভেচ্ছা দর্জি শ্রমিক ইউনিয়নের

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৪৯, ১৯ অক্টোবর ২০২৪

কবির হোসেন খানকে ফুলের শুভেচ্ছা দর্জি শ্রমিক ইউনিয়নের

ফুলেল শুভেচ্ছা

দেওভোগ পোশাক প্রস্তুতকারক মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি কবির হোসেন খানকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ দর্জি শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা। গতকাল শনিবার ১৯ অক্টোবর বিকালে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন দেওভোগ পোশাক প্রস্তুতকারক মালিক সমিতির সাধারণ সম্পাদক সুজন মাহমুদ, সহ সাধারণ সম্পাদক মোঃ রমজান হোসেন মাদবর, ফারুক আহম্মেদ ও ক্রীড়া সম্পাদক রানা মুন্সি প্রমুখ।

এদিকে দেওভোগ পোশাক প্রস্তুত কারণ শ্রমিক ইউনিয়নের উপস্থিত ছিলেন সভাপতি মনির মল্লিক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, কার্যকরি সদস্য ওমর ফারুক খান, নাসির মাদবর, রিপন মাদবর, আলিম, জাহাঙ্গীর, মোক্তার, মহসিন বেপারি, জামাল ও শাহ আলম প্রমুখ।

নারায়ণগঞ্জ দর্জি শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দর উদ্দেশ্যে দেওভোগ পোশাক প্রস্তুতকারক মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি কবির হোসেন খান বলেন, পুরাতন এই সংগঠনকে জাগিয়ে তুলতে হলে শ্রমিকদের বিকল্প নেই। এতদিন আওয়ামীলীগ সরকারের ছত্রছায়া অনেকে সংগঠনটি নিয়ে দূর্বল করেছে। আর কাউকে দেওভোগ পোশাক প্রস্তুতকারক মালিক সমিতিকে বিকল করতে দেয়া হবে না। সংগঠনের সাবেক সভাপতি জাকির খান যে স্বপ্নে দেখিয়ে গেছেন, তার বাস্তবায়ন করা হবে দ্রুত সময়ে। ১৫ বছরেও দেওভোগ পোশাক প্রস্তুতকারক মালিক সমিতির কোন নিজস্ব অফিস করতে পারেনি। এতে কারো দোকানে, কারো বাড়ির বৈঠকখানা বা রাস্তাঘাটে সমিতি পরিচালনা করা হয়েছে। শ্রমিক ইউনিয়নকে নিয়ে মালিক সমিতির পরিধি আরো বৃদ্ধি করা হবে। মালিক শ্রমিক এক সাথে চলমান রাখতে পারলে সকলের সুবিধা হবে।