মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জ আর্দশ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২০:০৯, ২১ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জ আর্দশ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত 

ফাইল ছবি

আদর্শ শিক্ষক ফেডারেশন নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে সিদ্ধিরগঞ্জ উত্তর থানার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের কমিটি গঠনের উপলক্ষে গত ১৯ শে অক্টোবর  বাদ এশা নগরীর গ্রীন গার্ডেন কমিউনিটি সেন্টারে এক শিক্ষক সমাবেশের আয়োজন  করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদর্শ শিক্ষক ফেডারেশন নারায়ণগঞ্জ মহানগরীর অন্যতম উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিন তিনি বলেন
বর্তমান সেকুলার শিক্ষা ব্যবস্থার মধ্যেও শিক্ষার্থীদেরকে ইসলামী মূল্যবোধ ও নৈতিক শিক্ষায় উদ্বুদ্ধ করার জন্য সম্মানিত শিক্ষকদেরকে অনুরোধ জানান।

প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন আদর্শ শিক্ষক ফেডারেশন নারায়ণগঞ্জ মহানগরীর সম্মানিত সভাপতি ও বিশিষ্ট শিক্ষক নেতা মাওলানা মোঃ ওমর ফারুক বলেন
শিক্ষকদের যৌক্তিক দাবি গুলো নিয়ে পরবর্তীতে উপযুক্ত সময়ে রাজপথে জোরদার আন্দোলন গড়ে তোলা হবে ইনশাআল্লাহ। এবং শিক্ষক সমাবেশ থেকে কর্তৃপক্ষের কাছে শিক্ষা ব্যবস্থার সকল স্তরে ইসলাম ও নৈতিক মূল্যবোধ অন্তর্ভুক্ত করার জোর দাবি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদর্শ শিক্ষক ফেডারেশন সিদ্ধিরগঞ্জ উত্তর থানার প্রধান উপদেষ্টা মাওলানা মোঃ মোস্তফা কামাল। উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক পরিষদের নারায়ণগঞ্জ মহানগরীর  সম্মানিত সহ-সভাপতি ও  মরগান গার্লস স্কুল এন্ড কলেজের স্টাফ কাউন্সিলের সম্মানিত সেক্রেটারি মোঃ আব্দুল বাতেন। এসময় তিনটি প্রতিষ্ঠানের আহবায়ক কমিটি গঠিত হয় সে প্রতিষ্ঠান তিনটি হল  সানারপাড়া মুর্তজা আলী উচ্চ বিদ্যালয়,  আলী আকবর উচ্চ বিদ্যালয়,  বদরুন্নেসা উচ্চ বিদ্যালয়।

অনুষ্ঠানে শেষে শিক্ষকদের সম্মানে আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে।