মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জ চেম্বারের নতুন সভাপতি মাসুদুজ্জামান

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:২৪, ৪ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জ চেম্বারের নতুন সভাপতি মাসুদুজ্জামান

ফাইল ছবি

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি হয়েছেন মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিটিজেন ব্যাংক পিএলসি’র অন্যতম প্রতিষ্ঠাতা পরিচালক মাসুদুজ্জামান।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জ চেম্বার কার্যালয়ে চেম্বারের জরুরি সভায় মাসুদুজ্জামানকে সভাপতি পদে কো-অপ্ট করা হয়। 

নারায়ণগঞ্জ চেম্বারের প্রধান নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চেম্বারের ২০২৩-২০২৫ সালের সভাপতি খালেদ হায়দার খান কাজল ও সহ-সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া ব্যাক্তিগত কারণে পদত্যাগ করেন। বুধবার চেম্বারের জরুরি সভায় এ দুইজনের পদত্যাগপত্র গ্রহণ করা হয়। সভায় মাসুদুজ্জামানকে সর্বসস্মতিক্রমে সভাপতি পদে কো-অপ্ট এবং এনসিসিআই পরিচালক সোহেল আক্তারকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়। 

সভায় এনসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেলের সভাপতিত্বে পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, রতন কুমার সাহা, মাহবুবুর রহমান, মহসিন রাব্বানী, তারেক সালাউদ্দিন, মোহাম্মদ আবু জাফর, সেলিম হোসেন, সোহেল আক্তার, আশিকুর রহমান, জাকারিয়া ওয়াহিদ প্রমুখ। 

সভায় অতিথি হিসেবে উপস্থিত থাকা বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম বলেন, আগের সভাপতি খালেদ হায়দার খান কাজল দীর্ঘদিন ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে অসুস্থ। তিনি চেম্বারে আসতে পারছিলেন না। তিনি স্বেচ্ছায় পদত্যাগ করেন। 

বিকেএমইএ’র নির্বাহি সভাপতি ফজলে এহসান শামীম বলেন, মাসুদুজ্জামান জাতীয় সংগঠনের দায়িত্ব নেওয়ার মতো অভিজ্ঞ। তাঁর মতো এত বড় একজন ব্যবসায়ী নারায়ণগঞ্জ চেম্বারের মতো একটি জেলাভিত্তিক সংগঠনের দায়িত্ব নেওয়ায় এ সংগঠন গতিশীল হওয়ার সম্ভাবনা তৈরী হয়েছে।