রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

দাদাকে নিয়ে হাসপাতালে বাবা, সুযোগে মেয়েকে ধর্ষণ প্রতিবেশীর!

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:৩০, ২৫ জুন ২০২৪

দাদাকে নিয়ে হাসপাতালে বাবা, সুযোগে মেয়েকে ধর্ষণ প্রতিবেশীর!

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দাদা অসুস্থ হওয়ায় তাকে বাবাসহ পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে গেলে ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে ১২ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২৫ জুন) এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর পিতা। 

মামলা সূত্রে জানা যায়, আড়াইহাজারের গোপালদী ইসলামপুর এলাকার লিটন মিয়ার ছেলে সাব্বির (২০) এ ঘটনায় অভিযুক্ত। ঘটনার আগেও মাদ্রাসায় যাতায়াতের সময় সে ভুক্তভোগীকে উত্যক্ত করত। ১৯ জুন অভিযোগকারীর বাবা ও ভুক্তভোগীর দাদা হৃদরোগে আক্রান্ত হলে তাকে পরিবারের সবাই দ্রুত ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। যাবার সময় ১২ বছর মেয়ে ভুক্তভোগী ও ৯ বছরের ছোট ছেলেকে বাসায় রেখে যান।

২০ জুন রাত ১ টায় অভিযুক্ত প্রতিবেশী হওয়ায় সে বাড়ির সামনে এসে ডাকাডাকি করলে ভুক্তভোগী এসে দরজা খুললে তাকে অভিযুক্তের ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে এ ঘটনা কাউকে না বললে ভয়ভীতি প্রদর্শন করে। 

এর মাঝে অসুস্থ দাদার মৃত্যুতে সবাই শোকাহত হয়ে পড়লে পরবর্তীতে এ ঘটনা সবাইকে জানায় ভুক্তভোগী। 

মামলার বাদী জানান, একটা শোকাহত সময়ে মানুষের অসহায় সময়ের সু্যোগ নিয়ে এ ধরনের অপরাধ কোন ভাবেই মেনে নেয়া যায়না। আমি অপরাধীর সর্বোচ্চ শাস্তি চাই। 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, থানায় তারা আসার সাথে সাথেই কালবিলম্ব না করে মামলা গ্রহণ করা হয়েছে। এ ঘটনায় দ্রুত পরবর্তী পদক্ষেপ ও অভিযুক্তকে গ্রেপ্তারের নির্দেশ দেয়া হয়েছে।