মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে দেওয়ানবাগীর আস্তানায় এলাকাবাসীর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:১১, ৬ সেপ্টেম্বর ২০২৪

বন্দরে দেওয়ানবাগীর আস্তানায় এলাকাবাসীর হামলা

দেওয়ানবাগীর আস্তানায় হামলা

নারায়ণগঞ্জের বন্দরে দেওয়ানবাগীর আস্তানায় হামলা চালিয়ে সেখানে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে এলাকাবাসী।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোরে বন্দরের মদনপুর এলাকায় অবস্থিত দেওয়ানবাগীর আস্তানাইয় এই হামলার ঘটনা ঘটে। এসময় এলাকাবাসী আস্তানার বিভিন্ন স্থাপনায় আগুন দেয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভোরের দিকে এলাকার বিভিন্ন মানুষ একসাথে জড়ো হয়ে দেওয়ানবাগীর আস্তানায় হামলা করে। প্রথমে দেয়াল টপকে সেখানে অনেক মানুষ ঢুকে পড়ে। তখন সেখানে থাকা দেওয়ানবাগীর দরবারে আগুন লাগিয়ে দেয়। 

মদনপুর এলাকার বাসিন্দা মোঃ বাবলু জানায়, ভন্ড পীর দেওয়ানবাগীর উপর অনেক আগে থেকেই এলাকাবাসী ক্ষিপ্ত ছিল। অনেক সময় এখানে তার ওরস হতো। তখনো মানুষ এখানে হামলা করত। এতে তাদের কার্যক্রম অনেকদিন বন্ধ ছিল। আজকে সকালে আমাদের এলাকার জনগণ একত্র হয়ে এখানে হামলা করে।

একই এলাকার সাইফুল ইসলাম বলেন, দেওয়ানবাগী আস্তানা এখান থেকে উৎখাত করতে হবে। এই অভিশাপ এখান থেকে না সরানো পর্যন্ত আমরা থামবো না। যেভাবেই হোক এই আস্তানা ঘুরিয়ে দিতে হবে।

হামলার বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সকালে দেওয়ানবাগীর আস্তানায় কে বা কারা যেন হামলা করে আগুন ধরিয়ে দেয়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেছি। এখন পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে।