বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ইসদাইর বটতলা সিগন্যালের সামনে মাদক ব্যবসা ছিনতাই ও ইভটিজিং  

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:২৮, ১৮ সেপ্টেম্বর ২০২৪

ইসদাইর বটতলা সিগন্যালের সামনে মাদক ব্যবসা ছিনতাই ও ইভটিজিং  

ফাইল ছবি

ফতুল্লার ইসদাইর বটতলার রেললাইন সিগন্যালের সামনে একের পর এক ছিনতাই ইভটিজিংয়ের ঘটনা ও মাদক ব্যবসায়ীদের উৎপাতে অতিষ্ট হয়ে উঠেছে এলাকাবাসী। বটতলা সিগন্যাল এলাকায় প্রতিদিনই জমজমাট ইয়াবার ব্যবসা চলছে। মাদক ব্যবসার পাশাপাশি একটি মাদক ব্যবসায়ী চক্র সেখানে ছিনতাইয়ের মত অপরাধ সংগঠিত করছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সরেজমিনে ঘুরে দেখার সময় এমনই একটি ঘটনা নজরে আসে।

এসময় ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় বটতলা রেললাইন সিগন্যালের সামনে এক দম্পতি ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ আনেন।  

এসময় তারা জানান, রাস্তা দিয়ে যাওয়ার সময় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে হাতে থাকা মোবাইল ছিনতাই করে নিয়ে যায় কিছু লোক।  

স্থানীয়রা জানান, এই চক্রটি সন্ধ্যার পর থেকে বিভিন্ন গার্মেন্টসের কর্ম থেকে ফেরা নারী কর্মীদের ইভটিজিং করে যাচ্ছে। এখানকার এক চিহ্নিত ব্যবসায়ীর নেতৃত্বে চলছে এই জমজমাট মাদকের স্পট। সেই মাদক ব্যবসায়ী ও তার সাঙ্গোপাঙ্গরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আটক হলেও আবার জামিনে বেরিয়ে আসে। প্রায় সময় তারা প্রকাশ্যে  সাধারণ মানুষেরসর্বস্ব লুটে নিচ্ছে।  

স্থানীয়রা অভিযোগ করে জানান,  কাপুরাপট্টি এলাকার ঐ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।  সে কিছুদিন পরপর প্রশাসনের হাতে আটক হলে আবার জামিনে  ছাড়া পেয়ে ফিরে এসে মাদক ব্যবসা শুরু করে। ভুক্তভোগী সাধারণ মানুষ অবিলম্বে নারায়ণগঞ্জের নব নিযুক্ত জেলা পুলিশ সুপার প্রত্যুষ  কুমারের হস্তক্ষেপ কামনা করেছে।