বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:০৩, ২৯ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গৃহবধূকে গণ ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় তাদের নয়াপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।  এর আগে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে ওই গৃহবধূর ঘরে ঢুকে গ্রেপ্তারকৃতরা  জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে শনিবার রাতে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে। 

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের গোলনগর গ্রামে ভুক্তভোগী গৃহবধূকে দীর্ঘদিন ধরে বাড়ির পার্শবর্তী বাড়ির ইউসুফ ভূঁইয়া ও খলিলুর রহমান কু প্রস্তাব দিয়ে আসছিল। তার স্বামী ব্যবসায়ী কাজে বাজারে থাকার সুযোগে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে ওই গৃহবধূর ঘরে ঢুকে গ্রেপ্তারকৃতরা  জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনা প্রকাশ করলে প্রাণ  নাশের হুমকি দেওয়া হয়। পরবর্তীতে স্থানীয়দের জানিয়ে কোন বিচার না পেয়ে গত শনিবার বিকেলে ওই গৃহবধূ সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের নয়াপুর এলাকা থেকে গ্রেপ্তার করে। 

স্থানীয়দের অভিযোগ,  গ্রেপ্তারকৃতরা বিএনপির রাজনীতিতে জড়িত। তারা ৫ আগষ্টের পর থেকে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ে। গ্রেপ্তারকৃত ইউসুফ সাদিপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি। তারা ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামানের অনুসারী। 

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আবদুল বারী বলেন, ধর্ষণ মামলায় দুজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের জেল হাজতে পাঠিয়েছে।