বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:১০, ১২ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে অমিত হাসান(১৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় বৈদ্যেরবাজার নৌ-ফাঁড়ি পুলিশ এ লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের বাড়ি মুন্সিগঞ্জের সদর উপজেলায় বলে জানিয়েছেন পুলিশ। তবে তার সম্পর্কে বিস্তারিত জানা সম্ভব হয়নি। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মুন্সিগঞ্জের সদর উপজেলার একটি রেন্ট এ কার গ্যারেজের অমিত হাসান নামের ওই যুবক শ্রমিক হিসেবে কাজ করতেন। গত শুক্রবার মুন্সিগঞ্জ থেকেএকটি পারিবারিক সফরে তারা ট্রলার যোগে সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসেন। বেড়ানো শেষে বিকেলে ভাটিবন্দর এলাকায় মেঘনা নদীতে গোসল করতে নামেন। এক পর্যায়ে অমিত হাসান নামের ওই যুবক নিখোঁজ হয়। পরে বেড়াতে আসা লোকজন নিখোঁজ যুবককে রেখেই বাড়িতে চলে যান। পরে গতকাল শনিবার দুপুরে ওই যুবকের লাশ নদীতে ভেসে উঠে।  এলাকাবাসী লাশ দেখতে পেয়ে নৌঁ ফাঁড়ি পুলিশে খবর দেয়। সন্ধ্যায় পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে। 

বৈদ্যেরবাজার নৌ-ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।