বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:১১, ১২ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে জখম

ফাইল ছবি

নারায়নগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রিনা বেগম (৪০) নামের এক গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছেন প্রতিপক্ষের লোকজন। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দী  গ্রামের এ ঘটনা ঘটে। আহত ওই গৃহবধুকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৃহবধুর ছেলে মো. তানভীর আহাম্মেদ বাদি হয়ে গতকাল শনিবার সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দী গ্রামের জয়নাল আবেদীনের সাথে একই গ্রামের ইমান আলীর দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে ইমান আলীর নেতৃত্বে তুহিনসহ ৫-৭ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জয়নাল আবেদীনের বাড়িতে গিয়ে হামলা করে। এতে জয়নাল আবেদীনের স্ত্রী রিনা বেগমকে কুপিয়ে ও পিচিয়ে মারাত্মকভাবে জখম করে। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় রিনা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযুক্ত ইমান আলীর সঙ্গে যোগাযোগ করা হলে বলেন, জমি সংক্রান্ত বিরোধে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এসময় উত্তেজনায় মারামারিতে আমরাও আহত হয়েছি।  

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আবদুল বারী বলেন, হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে।