বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জ থেকে হারিয়ে যাওয়া শিশু সোনারগাঁয়ে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১২:৩৪, ১৪ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জ থেকে হারিয়ে যাওয়া শিশু সোনারগাঁয়ে উদ্ধার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মিতালী মার্কেট এলাকা থেকে হারিয়ে যাওয়া রূপনা আক্তার (১০) নামের এক শিশুকে সোনারগাঁ থেকে উদ্ধার করা হয়েছে। 

শনিবার ওই দুপুরে ওই শিশুকে কাঁচপুর এলাকা থেকে সেনাবাহিনী উদ্ধার করে সোনারগাঁ থানায় হস্তান্তর করে। পরে সোনারগাঁ থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই শিশুর পরিবারকে সনাক্ত করে তাদের কাছে গতকাল রোববার সকালে হস্তান্তর করে। রূপনা আক্তার সুনামগঞ্জের দিরাই উপজেলার কর্নাগা গ্রামের রিপন মিয়ার মেয়ে। তার মা শৈবন বেগম সিদ্ধিরগঞ্জের মিতালী মার্কেটে পরিচ্ছনতা কর্মী হিসেবে কাজ করেন। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মিতালী মার্কেট এলাকা থেকে রূপনা আক্তার নামের একটি কন্যা শিশু পথ হারিয়ে কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকা চলে আসে। পরে সেনাবাহিনী ওই শিশুকে সোনারগাঁ থানায় দিয়ে যান। পরে সোনারগাঁ থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার তার পরিবারকে খুজে বের করে। পরে তাকে গতকাল রোববার সকালে তার পরিবারের কাছে হস্তান্তর করে। 
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুর বারী বলেন, পথ হারা শিশুকে সেনাবাহিনী থানায় দিয়েছেন। উদ্ধার হওয়া শিশুকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।