বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে যানজট নিরসন-চাঁ-দা-বা-জি বন্ধ-দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ ও হ-ত্যা-র বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:০৯, ২১ অক্টোবর ২০২৪

আপডেট: ১৯:৩৫, ২১ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে যানজট নিরসন-চাঁ-দা-বা-জি বন্ধ-দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ ও হ-ত্যা-র বিচারের দাবিতে মানববন্ধন

মানববন্ধন

যানজট নিরসন, চাঁদাবাজি বন্ধ, বাজার সিন্ডিকেট ভেঙে দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ ও জুলাই- আগস্টের হত্যার বিচারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ অংশে মানববন্ধন করেছে বৈষম্য বিরোধী ছাত্র-জনতা ও বৃহত্তর চিটাগাংরোড ব্যবসায়ী সমিতির মানুষেরা।

সোমবার সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত মহাসড়কের শিমরাইল মোড় অংশে মানববন্ধনটি হয়।

দেখা গেছে, মহাসড়কের ঢাকাগামী লেনের চিটাগাংরোড অংশে বৈষম্য বিরোধী জনতা ও ব্যবসায়ীগণ সারিবদ্ধভাবে দাঁড়িয়ে হত্যার বিচার, চাঁদাবাজি বন্ধ, যানজট নিরসন ও দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যের নিয়ন্ত্রণের দাবিতে

মানববন্ধন করেন। এতে তারা তাদের মন্তব্য তুলে ধরেন।

মানববন্ধনে অংশগ্রহণ করা ব্যক্তিরা সংক্ষিপ্ত বক্তব্যে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। বক্তারা বলেছেন, স্বাধীনতা অর্জনের পর থেকে আমরা পুরোপুরি স্বাধীন হইনি, মুক্তি পাইনি। স্বৈরাচার পালানোর পর থেকে একটা গোষ্ঠী চাঁদাবাজি করে যাচ্ছে প্রকাশ্যে। আমরা চাঁদাবাজ মুক্ত দেশ দেখতে চাই। যানজটের ভোগান্তির বিষয়ে তারা বলে, যানজটের ভোগান্তি এখন মানুষের দৈনন্দিন জীবনের অংশে পরিনত হয়েছে। সরকারকে অতি দ্রুত যানজট নিরসনের কঠোর ভূমিকা রাখতে হবে। 

তারা আরও বলেন, অন্তর্বর্তী সরকার গঠনের পর থেকে দ্রব্যমূল্যের লাগামহীন মূল্য বৃদ্ধি পাচ্ছে এটা সরকারকে প্রশ্নবৃদ্ধ করবে। আমাদের দাবি নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য সহনশীলতায় আনুক। পাশাপাশি জুলাই আগস্টে স্বৈরাচারের হাতে হত্যার শিকার ছাত্র- জনতার হত্যার বিচার অতি শীঘ্রই করা লাগবে।