মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৬ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে মিথ্যা সংবাদে বিএনপির দুই নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:২৯, ২২ অক্টোবর ২০২৪

আপডেট: ১৬:৪০, ২২ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে মিথ্যা সংবাদে বিএনপির দুই নেতার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়ন বিএনপি দুই নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন।

মঙ্গলবার বিকেলে মহজমপুর এলাকায় সংবাদ সম্মেলন করে এ অভিযোগ তোলেন। সংবাদ সম্মেলনে ভূক্তভোগী জামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল লতিফ এ অভিযোগ করেন। এসময় তিনি ছাড়াও বিএনপির সহ-সভাপতি মতিউর রহমান ও সুমন মিয়া নান্নু, কাজী মনির হোসেন উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে আব্দুল লতিফ অভিযোগ করেন, জামপুর ইউনিয়নের সেকেরহাট এলাকায় আলো মাল্টিপারপাস নামের একটি আর্থিক প্রতিষ্ঠানের তিন পরিচালক ফারুকুল ইসলাম শাহীন, এমরান হোসেন ও কামাল হোসেন জনসাধারণের সঞ্চিত ১০-১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা হয়ে যায়। গ্রাহকদের সঞ্চিত টাকা উদ্ধারের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। একটি কু-চক্রী মহল আলো মাল্টিপারপাসের টাকায় কেনা জমি ও বাড়ি ন্যায্যমূল্য না দিয়ে জোরপূর্বক পরিচালক ফারুকুল ইসলাম শাহীনের নিকট থেকে প্রতারণা করে লিখে নেয়। ওই প্রতারণার বিষয়ে প্রতিবাদ করায় ওই চক্রটি সাংবাদিকের ভুল তথ্য দিয়ে তাদের বিরুদ্ধে অপ-প্রচার করে। 

তিনি বলেন, বর্তমান প্রেক্ষাপটে বিএনপির সহ-সভাপতিকে আওয়ামীলীগ কর্মী বানিয়েছেন। এমন মিথ্যা তথ্যে মানুষকে বিভ্রান্ত করতে পারবেন না। আওয়ামীলীগ সরকারের আমলে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়। জেল, জুলুম, আওয়ামীলীগের অত্যাচার সহ্য করে বিএনপি থেকে দূরে সরে যাইনি। অপ-প্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।