বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪

|

কার্তিক ৭ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আড়াইহাজারে ডা. গোলাম কিবরিয়ার ছেলে তালহার কুলখানি অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:০৫, ২৩ অক্টোবর ২০২৪

আড়াইহাজারে ডা. গোলাম কিবরিয়ার ছেলে তালহার কুলখানি অনুষ্ঠিত

তালহা বিন কিবরিয়ার কুলখানি

আড়াইহাজারে বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্ট্রার কল্যান সমিতির নির্বাহী সভাপতি আলহাজ্ব কাজী মাওলানা ড. গোলাম কিবরিয়ার ছোট ছেলে মরহুম তালহা বিন কিবরিয়ার (৮) কুলখানির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলা বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা ইসলামপুরে তার রূহের মাগফেরাত কামনায় এ বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুসলিম নিকাহ রেজিস্ট্রার কল্যান সমিতির  সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ জামাতে ইসলামীর ঢাকা মহানগরের মজলিসে শুরার সদস্য আলহাজ্ব হযরত মাওলানা কাজী নাসির উদ্দীন হেলালী, কেন্দ্রীয় মহাসচিব ও বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী মাওলানা এডভোকেট আবুল হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা নিকাহ রেজিস্ট্রার কল্যান সমিতির সভাপতি কাজী মাওলানা মোঃ আশরাফ উদ্দীন ভূঁইয়া সায়েম, যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা মোঃ মফিজুল ইসলাম, কাজী মাওলানা নুরুল আমিন, খুলনা জেলার সভাপতি আলহাজ্ব কাজী মাওলানা মোঃ মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ সাচ্ছু, ঢাকা মহানগর উত্তরের কাজী মাওলানা শাহ মাহমুদ রেজা, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি  মাসুম বিল্লাহ,  কাজী আব্দুস সালাম, কাজী হাবিবুর রহমান, গোপালদী ডিগ্রী মাদরাসার অধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ, আড়াইহাজার উপজেলা উত্তরের জামায়াতের আমির মাওলানা মনিরুল ইসলাম সহ আরো অনেকে।

উল্লেখ্য, গত রবিবার (১৩ অক্টোবর) তালহা বিন গোলাম কিবরিয়া নিখোঁজ হয় এবং সোমবার দুপুরে বাড়ির পাশে হাড়িধোয়া নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে বাদ আছর ইসলামপুর ঈদগাহ মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।