বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বন্দরে রাজিব হত্যার ঘটনায় মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১:১২, ১২ অক্টোবর ২০২৪

বন্দরে রাজিব হত্যার ঘটনায় মামলা 

প্রতীকী ছবি

মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে বন্দরে দেয়ানবাগের ছোটবাগ এলাকায়   রাজিব(৩৪)কে  প্রকাশ্যে কুপিয়ে হত্যাকান্ডের ঘটনায় মাদক সম্রাজ্ঞী বিউটি সহ ১৪ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত রাজিবের পিতা হোসেন মাতবর বাদী হয়ে বৃহস্পতিবার রাতে এ মামলাটি দায়ের করেন।  গত বুধবার রাতে মদনপুর ইউপির দেওয়ানবাগ ছোটবাগ এলাকায় হযরত মেম্বারের বাড়ির সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে মামলার আসামিরা।  এ হত্যাকান্ডে অংশ নেওয়া  মিরাজ, আয়াত ও মেহেদী নামে তিন মাদক কারবারি বাড়িতে অগ্নিসংযোগ করে উত্তেজিত গ্রামবাসী।

মামলার আসামিরা হলেন,  ১) আয়াত(২৮), ২) মিরাজ(২৫), ৩) জীবন(২১), ৪) সিফাদ(২৩), ৫) সিফাত(২২), ৬) রাকিব(২২), ৭) মেহেদী(২২), ৮) নিলয়(১৯),৯) আপন(১৯), ১০) বিউটি(৪২), ১১) মুক্তা(১৯), ১২) ছালেমা(৩২), ১৩) রূপা(৩০) ও ১৪) রোকেয়া(৪৪) সহ  আরো অজ্ঞাত ২০/২৫ জন।।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, দেওয়ানবাগ এলাকার রফি মিয়ার ছেলে মনির হোসেনের মিরাজের সঙ্গে মাদক কারবারি  লেনদেন নিয়ে দ্বন্দ্ব চলছিল। ৯  মাস আগে মনির রাজিবকে ভাড়া করে  মাদক কারবারি মিরাজের  মেরে দুই পা ভেঙ্গে দিয়েছিল। এঘটনাকে কেন্দ্র করে রাজিবকে গত বুধবার রাতে মোবাইল ফোনে ডেকে নিয়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনা ঘটিয়েছে।
বন্দর থানার অফিসার ইনচার্জ ওসি তরিকুল ইসলাম বলেন, নিজেদের  দ্বন্দ্বের জের ধরে  পূর্ব পরিকল্পিত ভাবে রাজিব হত্যাকান্ডের ঘটনায় ১৪ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন।  আসামিদের  গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে। সার্বিক  পরিস্থিতি পুলিশের  নিয়ন্তনে আছে।