রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নারায়ণগঞ্জে দুইটি শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১২:৩৫, ১৫ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জে দুইটি শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

ফাইল ছবি

সিদ্ধিরগঞ্জে দুইটি শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। একই সাথে কারখানা দুটিকে দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রবিন মিয়ার নেতৃত্বে রবিবার (১৪ জুলাই) দুপুর বারোটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি কাঠপট্টি ও ঝুটপট্টি এলাকার দুইটি স্পটে এই অভিযান পরিচালিত হয়।

এসময় জালকুড়ি ডাইং কারখানা ও সাকিব ওয়াশিং কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে স্থায়ীভাবে সীলগালা করে দেয় তিতাস কর্তৃপক্ষ। এ সময় দুই কারখানা থেকে জব্দ করা হয় বিপুল পরিমান অবৈধ পাইপ, রাইজার ও বার্ণার।

একই সাথে অবৈধ সংযোগ স্থাপনের দায়ে এই দুই কারখানাকে এক লাখ টাকা করে দুই লাখ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিইষ্টেট।

আইনশৃংখলা বাহিনীর সহায়তায় পরিচালিত এই অভিযানে উপস্থিত ছিলেন তিতাসের নারায়ণগঞ্জ শাখার ব্যবস্থাপক প্রকৌশলি মোস্তাক মাসুদ মোহাম্মদ ইমরান ও ফতুল্লা শাখা ব্যবস্থাপক প্রকৌশলি মশিউর রহমান সহ অন্যান্য কর্মকর্তারা।

তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিষ্ট্রিবিউশন কোং লিমিটেড এর নারায়ণগঞ্জ শাখার ব্যবস্থাপক প্রকৌশলি মোস্তাক মাসুদ মোহাম্মদ ইমরান বলেন, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান চলমান থাকবে। অবৈধ সংযোগ প্রদানকারিদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।