মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতা সালাউদ্দিনের অত্যাচার 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫৪, ৯ আগস্ট ২০২৪

সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতা সালাউদ্দিনের অত্যাচার 

ফাইল ছবি

সরকার পতনের পর থেকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাধারণ মানুষের ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলা শুরু করছেন ১ নং ওয়ার্ড বিএনপি নেতা সালাউদ্দিন। এতে আতঙ্কিত জনসাধারণ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা।

জানা গেছে, ৫ আগস্টে আ:লীগ সরকারের পদত্যাগের পরই নাসিক ১ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ পুলের বেশ কয়েকটি অস্থায়ী ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে সালাউদ্দিনসহ তার সহযোগীরা। শুধু সেখানেই নয় তার বাড়ির আশপাশের বাসিন্দাদের উপর অতর্কিত হামলা চালাচ্ছেন। ছাত্রলীগ নেতা আবু সুফিয়ানকে মারধর করে রক্ত জখম করা হয়েছে। এতে পুরো এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে। 

ব্যবসায়ীদের থেকে জানা গেছে, সিদ্ধিরগঞ্জ পুলস্থ ফল ব্যবসায়ী আনোয়ারসহ প্রায় ১০টি দোকানে হামলা চালিয়ে ভেঙে দেওয়া হয়েছে। সালাউদ্দিনের দাবি প্রতি মাসে তাকে ভাড়া দেওয়া লাগবে। 

অভিযোগ আছে সালাউদ্দিনের ছেলেরা আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন সরকারের বিভিন্ন মিছিল মিটিংয়ে অংশ নিতেন।রদবদলের পর এখন তারা নিজেদের বিএনপি নেতা দাবি করে যাচ্ছেন এবং বিভিন্ন অপকর্মে জড়িত হচ্ছে। 

নাম প্রকাশ না করা সর্তে কয়েকজন স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, বিতর্কিত এই নেতা তার ছোট ভাই কামাল ও অন্যান্য সহযোগীদের দ্বারা অস্থায়ী দোকানপাট দখলে নিয়ে চাঁদা আদায় উত্তোলনে নির্দেশ দিয়েছেন।