মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সিদ্ধিরগঞ্জে জোরপূর্বক মোটরসাইকেল আটকে চাঁদা দাবি 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৫২, ৭ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে জোরপূর্বক মোটরসাইকেল আটকে চাঁদা দাবি 

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মো: শাহ আলম নামের এক ব্যাক্তির জোরপূর্বক মোটরসাইকেল আটকে রেখে চাঁদা দাবির অভিযোগ উঠেছে মো: শাকিল (৪০) নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। 

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে অভিযুক্ত মো. শাকিলের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

জোরপূর্বক রেখে দেওয়া ১৬০ সিসির মোটরসাইকেলটি টিভিএস কোম্পানির। 
যার নাম্বার ঢাকা- মেট্রো-ল- ২২-৮৪-৫৪।

অভিযোগ সূত্রে জানা যায়, মো: আনিসুর রহমান নামে ভুক্তভোগীর এক আত্মীয় তার কাছ থেকে গত ২০ আগস্ট চালানোর কথা বলে কিছুদিনের জন্য মোটরসাইকেলটি নেন। পরবর্তীতে গত ২৫ আগস্ট ভুক্তভোগী জানতে পারেন তার আত্মীয় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় গেলে তার কাছ থেকে পাওনা টাকার জের ধরে জোরপূর্বক ভাবে অভিযুক্ত মো. শাকিল মোটরসাইকেলটি রেখে দেন। এক পর্যায়ে ভুক্তভোগী মো: শাহআলম তার আত্মীয় মো. আনিসের কাছ থেকে অভিযুক্তের মুঠোফোন নম্বর সংগ্রহ করে তার সাথে যোগাযোগ করলে অভিযুক্ত ভুক্তভোগীর সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং মোটরসাইকেলটি ফেরত পেতে হলে ভুক্তভোগীকে এক লক্ষ বিশ হাজার টাকা চাঁদা দিতে হবে জানিয়ে ফোনটি রেখে দেন বলে জানান ভুক্তভোগী। 

এদিকে জোরপূর্বক অন্যের মোটরসাইকেল রাখা ও চাঁদা দাবির বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মো. শাকিল মুঠোফোনে জানান, কে মোটরসাইকেলের মালিক সেটা দেখার বিষয় নয়। মোটরসাইকেল নিতে হলে আমাকে আমার দাবিকৃত টাকা দিতে হবে। তা নাহলে মোটরসাইকেল দেওয়া হবে না বলেও জানান অভিযুক্ত। 

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইয়াউর রহমান বলেন, মোটরসাইকেলটির মালিক থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।