শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৫ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গণ স্বাক্ষরে এলাকাবাসীর অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৩৩, ২০ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গণ স্বাক্ষরে এলাকাবাসীর অভিযোগ

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পৌর এলাকার রাইজদিয়া গ্রামে এক মাদক ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গণ স্বাক্ষরে এলাকাবাসী সোনারগাঁ থানায় অভিযোগ দিয়েছেন। গতকাল শুক্রবার জুমা নামাজের পর তারা সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর ওই পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার এলাকাবাসীকে আশ্বাস দেন সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুল বারী। সোনারগাঁ থানার পাশাপাশি জেলা পুলিশ সুপার, জেলা প্রশাসকসহ আরো ৫ দপ্তরে আগামী রোববার অভিযোগের অনুলিপি প্রদান করবেন। 

এলাকাবাসীর লিখিত অভিযোগে উল্লেখ করেন, উপজেলার রাইজদিয়া গ্রামের মিন্টু পাঠান ও তার স্ত্রী রোকেয়া, আবুল কালাম আজাদ ও তার স্ত্রী শাহিদা আক্তার দীর্ঘদিন ধরে ওই এলাকায় ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজার ব্যবসা চালিয়ে আসছে। মাদক ব্যবসায়ের অভিযোগে মিন্টু পাঠান ও তার স্ত্রী পুলিশের হাতে একাধিকবার গ্রেপ্তার হয়ে জেল হাজতে ছিল। জেল হাজত থেকে বেরিয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। তাদের মাদক ব্যবসায়ের কারনে এলাকার উঠতি বয়সের ছেলেরা মাদকের দিকে ঝুঁকে যাচ্ছে। ফলে যুব সমাজ বিপথে চলে যাচ্ছে। দ্রæত তাদের মাদক ব্যবসা বন্ধ করে এলাকার যুব সমাজকে রক্ষা করার জন্য জোর দাবি জানিয়েছেন। 

এলাকাবাসীর অভিযোগ, মিন্টু পাঠানের ভাই আবুল কালাম আজাদ ও তার স্ত্রী শাহিদা আক্তার তাদের মাদক ব্যবসায়ে সহযোগিতা করে থাকেন। প্রতিদিন শতার্ধিক মাদক সেবী তাদের বাড়িতে মাদক কেনার জন্য সিএনজি ও অটোরিক্সা যোগে আসে। শুধু তাই নয়, মাদক সেবনের জন্য তাদের বাড়িতে একটি ঘরও রয়েছে, যেখানে নিরাপদে মাদক সেবীরা মাদক নিবিঘেœ সেবন করে থাকে। দ্রæত মাদক ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে ওই এলাকাকে মাদক মুক্ত করার দাবি জানিয়েছেন। 

অভিযুক্ত মিন্টু পাঠানের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। 

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুল বারী বলেন, মাদক ব্যবসায়ী পরিবারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এলাকাবাসী গণ-স্বাক্ষর দিয়ে অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য দ্রæত অভিযান পরিচালনা করা হবে।