বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

|

আশ্বিন ৩০ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সোনারগাঁয়ে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১২:৩৬, ১৪ অক্টোবর ২০২৪

সোনারগাঁয়ে ৪ চাঁদাবাজ গ্রেপ্তার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৪ চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়েছে। 

শনিবার সন্ধ্যায় ও গতকাল বোরবার সকালে তাদের জামপুর ইউনিয়নের তালতলা বৈরাবোর টেক ও মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দিয়ে গতকাল রোববার দুপুরে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- পানাম নগর এলাকার জহিরুল হকের ছেলে মহিউদ্দিন রনি, বন্দর উপজেলার কেওঢালা এলাকার মো. নান্নু মিয়ার ছেলে সাইফুল ইসলাম, মোগরাপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে মো. রায়হান মিয়া ও মোগরাপাড়া গ্রামের খবিরউদ্দিনের ছেলে মো. মোক্তার হোসেন। 

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) আশিষ কুমার দাস বলেন, উপজেলার বিভিন্ন বাস ও সিএনজি স্ট্যান্ডে দুর্বৃত্তরা বিভিন্ন যানবাহনে চাঁদা আদায়ের অভিযোগ উঠে। পুলিশ চাঁদাবাজদের আটক করে থানায় দেওয়ার জন্য প্রচারণা চালায়। গত শনিবার সন্ধ্যায় তালতলা এলাকার বৈরাবোরটেক এলাকায় মহিউদ্দিন পেপার মিলের সামনে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায়কালে স্থানীয়রা মহিউদ্দিন রনি ও সাইফুল ইসলামকে গনধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করে।  অপরদিকে মোগারাপাড়া চৌরাস্তা বাস স্ট্যান্ড এলাকায় চাঁদাবাজির অভিযোগে গতকাল রোববার সকালে পুলিশ অভিযান চালিয়ে মো. রায়হান মিয়া ও মো. মোক্তার হোসেনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।