রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ২৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

জেলা ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:২৯, ১৬ জুলাই ২০২৪

জেলা ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ফাইল ছবি

সারাদেশের বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনের নামে জনদূর্ভোগ ও বিশৃংখলাকারীদের প্রতিহত সহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তিকারীদের বিচার দাবীতে নারায়ণগঞ্জ মহানগরে ছাত্রলীগ বিক্ষোভ মিছিল করে।

মঙ্গলবার ১৬ জুলাই সন্ধ্যা ৭ টায় নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়া রাইফেল ক্লাব হতে শুরু করে জেলা ও  মহানগর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়। 

নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমানের সুযোগ্যপুত্র ছাত্র সমাজের নয়নমনি অয়ন ওসমানের নির্দেশনায় নারায়নগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল করে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, জেলা যুবলীগ নেতা আহমেদ কাউসার, মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট, সাধারণ সম্পাদক রাসেল প্রধান প্রমুখ।

বিক্ষোভ শেষে নেতৃবৃন্দ বলেন, কোটা ব্যবস্থার যুক্তিসংগত সংস্কারের দাবি মানার পরিবর্তে বিরোধীদলীয় রাজাকার- দেশবিরোধীদের উস্কানীমূলক আচরণ ও বক্তব্যে এই সংকট তৈরি হয়েছে। মুক্তিযুদ্ধকে বিতর্কিত করার চেষ্টা আর আন্দোলনকে মুক্তিযুদ্ধের বিপরীতে দাঁড় করানোর এই অপচেষ্টা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। মুক্তিযুদ্ধ জাতির গর্বিত অর্জন, মুক্তিযোদ্ধারা শ্রেষ্ঠ সন্তান, একে বিতর্কিত করা যাবে না, ছাত্র-জনতা তাদের অধিকারের দাবিতে নিজেদের কিভাবে ‘রাজাকার’ ঘোষণা করছে? রাজনৈতিক ভাবে দেশ ও স্বাধীনতা বিরোধী শক্তিসহ জামাত-বিএনপি তাদের মদদ দিচ্ছে বলে বাংলাদেশ ছাত্রলীগ মনে করে।