রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ২২ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:১৭, ১৭ জুলাই ২০২৪

শেখ হাসিনার উস্কানীমূলক বক্তব্যের পরই ঢাবি রণক্ষেত্র

ফাইল ছবি

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, বিনা ভোটের অবৈধ সরকারের প্রধানমন্ত্রীর অসংবেদনশীল ও উস্কানীমূলক বক্তব্যে পুরো দেশবাসি বিস্মিত ও হতবাক। দায়িত্বশীল চেয়ারে বসে প্রধানমন্ত্রীর এমন বক্তব্য দেশে অরাজকতা সৃষ্টির শামিল। তার বক্তব্যের পরই গোটা দেশ অগ্নিগর্ভে পরিণত হয়েছে। পুরো দেশে অশান্তির লেলিহান শিখা প্রজ্জ্বলিত হয়েছে। শেখ হাসিনার উস্কানিমূলক বক্তব্যের জের ধরেই ছাত্রলীগ সাধারণ নিরস্ত্র ছাত্রছাত্রীদের ওপর অস্ত্রশস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়েছে। একটি গণতান্ত্রিক দেশে যে কোনো দাবি নিয়ে আন্দোলন সংগ্রাম করা অধিকার। কিন্তু আওয়ামী লীগ বরাবরই যৌক্তিক আন্দোলনকে দাবিয়ে রাখার জন্য ছাত্রলীগ-যুবলীগকে লেলিয়ে দেয়। এটা অত্যন্ত দুঃখ ও বেদনাদায়ক।

আন্দোলনকারী ছাত্রদের ওপর হামলার দায় প্রধানমন্ত্রী ও তার মাফিয়া সরকারকেই নিতে হবে উল্লেখ করে মুফতি মাসুম বিল্লাহ বলেন, সাধারণ ছাত্রদের ওপর আওয়ামী ক্যাডারদের হামলা কোনোভাবেই দেশবাসি সহ্য করবে না। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। ঢাবিতে হামলার ঘটনায় হতাহতের ক্ষতিপূরণ দিতে হবে। সেই সাথে ছাত্রদের যে ক্তিক দাবি মেনে নিতে হবে।

আজ ১৬ জুলাই মঙ্গলবার ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ এক বিবৃতিতে উপরোক্ত কথা বলেন।