মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

পারভেজ-ত্বকী হত্যা ও চাষাঢ়া বোমা হামলা নিয়ে জুয়েলের চাঞ্চল্যকর মন্তব্য 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৩:৫৩, ১০ আগস্ট ২০২৪

আপডেট: ১৩:৫৪, ১০ আগস্ট ২০২৪

পারভেজ-ত্বকী হত্যা ও চাষাঢ়া বোমা হামলা নিয়ে জুয়েলের চাঞ্চল্যকর মন্তব্য 

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে যুবলীগ নেতা পারভেজ গুম ও হত্যা, চাষাঢ়ায় ১৬ জুনের বোমা হামলা এবং ত্বকী হত্যা নিয়ে কথা বলতে দেখা গেছে জুয়েলকে।

শনিবার (১০ আগষ্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ে। 

ভিডিওতে অজ্ঞাত কয়েকজন ব্যাক্তিকে দেখা যায় জুয়েলকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করতে। তবে তারা কারা সে ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি।

এসময় জুয়েল বলেন, পারভেজের গুম আমাদের দলের থেকেই হয়েছে। এখানে শামীম ওসমানের নাম এসেছে। পারভেজের হত্যা শামীম ওসমান করিয়েছে এমনটা চাউর রয়েছে আমাদের মাঝে।

তিনি আরও বলেন, গরুর হাটের টাকা তারা নিত। আমরা তাদের কাজগুলো করে দিতাম। ওরা তো অত বড় মানুষের কাছে যেতে পারত না। আমাদের দিয়ে এটা পরিচালনা করত।

তিনি বলেন, মাকসুদকে ঢাকা মারা হয়েছে। এটা র‍্যাব করেছে। তবে কে হত্যার পেছনে এটা জানি না। তবে বোমা হামলার ঘটনায় আমাদের নাম আছে। এখানে আমাদের চাষাঢ়ার মানুষের নাম আছে। 

জুয়েল বলেন, শামীম ওসমানের টাকা পয়সা কোথায় এটা তো আর আমরা জানি না। তিনি কোথায় টাকা পাঠিয়েছে তা এই মুহুর্তে বলতে পারছি না। আমি তো তার অত কাছেও ছিলাম না।

তিনি বলেন, আমরা গুলি করিনি। হয়ত আমার মত দেখতে কেউ। মহানগর ছাত্রলীগের প্রেসিডেন্ট মেহেদীও দেখতে আমার মত। হয়ত ওকে দেখে আমাকে ভেবেছে।

তিনি বলেন, আর জীবনে রাজনীতি করবো না। আজকের পর দল ও নারায়ণগঞ্জ ছেড়ে চলে যাব। ত্বকী হত্যার সাথে আমাদের চাষাঢ়ার লোকজনের জড়িত আছে। ত্বকী হত্যায় সুরুজ, ইউসুফ, ভ্রমর, সীমান্ত জড়িত ছিল। এর মাস্টারপ্ল্যান শাহ্ নিজাম। রাব্বি সাহেবের সাথে তার দ্বন্দ ছিল। সে রাব্বি সাহেবকে গালি দিয়েছিল, এ নিয়ে শাহ্ নিজাম আমলাপাড়ায় তাকে পিস্তল ঠেকিয়েছিল।