মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

দলের ভেতর অনেক আওয়ামী বিএনপি আছে : রাজীব

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৫৯, ৫ সেপ্টেম্বর ২০২৪

দলের ভেতর অনেক আওয়ামী বিএনপি আছে : রাজীব

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতা মাসুকুল ইসলাম রাজীব বলেছেন, ছাত্র আন্দোলনে নারায়ণগঞ্জে আড়াইহাজারের নেতাকর্মীর মত কেউ কাজ করেনি। তাই আপনাদের বেশি সতর্ক থাকতে হবে। দলের ভেতর অনেক আওয়ামী বিএনপি আছে। তারা আন্দোলন সংগ্রামে তো ছিলই না। বরং ক্ষমতাসীনদের সাথে আপোষ করে চলেছে। তাদের থেকে সতর্ক থাকবেন। নজরুল ইসলাম আজাদ বাংলাদেশে কারও দয়ায় নেতৃত্ব পাননি। তিনি কাজ করেছেন জেল খেটেছেন। আমাদের নেতাকর্মীরা বলতে পারবে না জেলে আদালতে কারও পাঁচ টাকা খরচ হয়েছে। এমন নজির নারায়ণগঞ্জের কোথাও নেই।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) আড়াইহাজারের হাইজাদী ইউনিয়ন বিএনপির কর্মীসভায় অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি আরো বলেন, শেখ হাসিনার ওপর গজব নাজিল হয়েছিল। তিনি ক্ষমতা ছাড়ার পাঁচ মিনিট আগেও জানতেন না। সুতরাং এ থেকে আমাদের শিক্ষা নিতে হবে।

তিনি বলেন, তারেক রহমান বাংলাদেশের আধুনিক চিন্তা চেতনার উজ্জ্বল নক্ষত্র এবং ধৈর্যশীল নেতা। দেশে ভোটের রাজনীতি যখন প্রতিষ্ঠিত হবে তখন আবারও মানুষ বিএনপিকেই বেছে নেবে।

বাংলাদেশে এখন মানুষ অবাধ স্বাধীনতা ভোগ করছে। সাংবাদিকেরা আজ স্বাধীন। তবে খেয়াল রাখবেন, আওয়ামী লীগ আমাদের আশেপাশেই আছে। তারা ষড়যন্ত্র করছে। সুতরাং আমাদের সতর্ক থাকতে হবে।

আমাদের দল ক্ষমতায় নেই। তারেক রহমান নির্দেশ দিয়েছেন। আমাদের দলের কোন নেতা কোন অপরাধ করলে তাদের আইনের হাতে সোপর্দ করতে বলেছেন তিনি।

আমাদের ওপর অপপ্রচার চালানো হচ্ছে। তবে এটাও সত্যি, কিছু দুষ্কৃতকারী আছে। কেউ অন্যায় করলে তাকে অন্যায়কারী হিসেবে চিহ্নিত করতে হবে। বিএনপির নাম ব্যাবহার করা যাবে না।

তিনি আরো বলেন, আমরা দলীয় মনোনয়ন নিয়ে ভাবি না। আড়াইহাজারে নজরুল ইসলাম আজাদের বিকল্প এখনও তৈরি হয়নি। আজাদ ভাই এখন ঢাকা বিভাগের দায়িত্বে আছেন। আমাদের সতর্ক থাকতে হবে এবং বিএনপি নেতাকর্মীদের সুশৃঙ্খল হতে হবে।