মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তারেক রহমানের নির্দেশ, চাঁদাবাজির দিন শেষ : রাজীব

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২৩:৩৭, ৫ সেপ্টেম্বর ২০২৪

তারেক রহমানের নির্দেশ, চাঁদাবাজির দিন শেষ : রাজীব

ফাইল ছবি

নারায়ণগঞ্জ শহরে চাঁদাবাজি ঠেকাতে চাষাঢ়ায় হ্যান্ডমাইক নিয়ে ফুটপাতসহ বিভিন্ন মার্কেটের দোকানদারদের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বার্তা পৌঁছে দিয়ে ব্যাবসায়ীদের অভয় দিতে কাজ করছেন মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম রাজীব। 

এসময় বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদা দাবী করলে ছাত্রদল অথবা প্রশাসনকে জানানোর আহ্বান জানান রাজীব।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) চাষাঢ়া ও আশেপাশের এলাকায় ঘুরে ব্যাবসায়ীদের সাথে কথা বলেন এবং তারেক রহমানের বার্তা তাদের কাছে পৌঁছে দেন রাজীব।

তিনি বলেন, কেউ যদি চাঁদাবাজি করে তাহলে এর দায়ভার তারেক রহমান নেবেন না। তিনি বলেছেন জনগণের সেন্টিমেন্টের বিরুদ্ধে গিয়ে এমন কিছু যেন না করা হয়, জনগণের সেন্টিমেন্টের পক্ষে আমাদের কাজ করতে বলেছেন। 

তিনি আরও বলেন, কেউ চাঁদা দাবী করলে আমাদের জানাবেন। আমরা নতুন একটি বাংলাদেশ পেয়েছি। আমরা চাই পূর্বের মত বাংলাদেশ ফিরে না আসুক। অন্য কোন দল যেন আওয়ামী লীগের মত হতে না পারে সেজন্য আমাদের সজাগ থাকতে হবে সাধারণ জনগণকেও সজাগ থাকতে হবে। সেজন্য আপনাদের দলগুলোর পাশে এসে দাঁড়াতে হবে, সমর্থন দিতে হবে।

তিনি বলেন, আপনারা এর আগে রাজনীতি নিয়ে কথা বলেন নি। পনেরো বছর কথা না বলার ফলে এই স্বৈরাচার তৈরি হয়েছিল। সুতরাং রাজনীতি নিয়ে আমাদের কথা বলতে হবে। এই রাজনীতি নিয়ে সচেতনতাবোধ যেন আমাদের মাঝে থাকে।