মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

সজাগ থাকতে হবে দ্বিতীয় কোন স্বৈরাচার যেন ক্ষমতা আসতে না পারে : ওমর ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:১৩, ৬ সেপ্টেম্বর ২০২৪

সজাগ থাকতে হবে দ্বিতীয় কোন স্বৈরাচার যেন ক্ষমতা আসতে না পারে : ওমর ফারুক

ফাইল ছবি

নারায়ণগঞ্জে গণঅভ্যুত্থান আন্দোলনে শহীদদের স্মরণে ইসলামী শ্রমিক আন্দোলনের উদ্যোগে খতমে কুরআন ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ সৈয়দ মুহাম্মাদ ওমর ফারুক বলেছেন, স্বৈরাচার শাসন থেকে দেশ আজ মুক্ত। ছাত্র জনতার রক্তের বিনিময়ে অর্জিত এ স্বাধীনতাকে রক্ষা করা এখন আমাদের নৈতিক ও ঈমানী দায়িত্ব। দ্বিতীয় কোন স্বৈরাচার বা দখলদার যেন ক্ষমতা আসতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে। অন্যথায় শহীদদের রক্তের সাথে গাদ্দারী করা হবে। আমরা শহীদদের মাগফিরাত কামনা করি। আল্লাহ তাআলা যেন তাদেরকে জান্নাতের উচ্চ মর্যাদা দান করেন। আহতদের সুস্থতা কামনা করছি।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল থেকে শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ছাত্র জনতার গণঅভ্যূত্থানে ও দুর্যোগপূর্ণ বন্যা কবলিত এলাকায় নিহত শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে এবং আহতদের সুস্থ্যতা কামনায় এ খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মুহাম্মাদ মোস্তফা তালুকদারের সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ সৈয়দ মুহাম্মাদ ওমর ফারুক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন,  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সেক্রেটারি মুহাম্মদ সুলতান মাহমুদ, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি মাওলানা হাবীবুল্লাহ হাবিব, সেক্রেটারি ফারুক হাওলাদার, শহর শাখা ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান সহ অন্যান্য নেতৃবৃন্দ।