মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

জুলুমবাজ ও স্বার্থান্বেষী মহল দেশের বারোটা বাজিয়েছে : মাসুম বিল্লাহ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৬:১৫, ৬ সেপ্টেম্বর ২০২৪

জুলুমবাজ ও স্বার্থান্বেষী মহল দেশের বারোটা বাজিয়েছে : মাসুম বিল্লাহ

ফাইল ছবি

নারায়ণগঞ্জে গণঅভ্যুত্থান আন্দোলনে শহীদদের স্মরণে ইসলামী শ্রমিক আন্দোলনের উদ্যোগে খতমে কুরআন ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, স্বাধীনতার পর থেকে এদেশের মানুষ স্বৈরাচার শাসন দেখেছে এবং তাদের পতনও দেখেছে। জুলুমবাজ ও স্বার্থান্বেষী মহল দেশের বারোটা বাজিয়েছে। কিন্তু এদেশের মানুষ এখনো ইসলামী শাসন দেখে নাই। দেখে নাই ওমর (রা.) এর মত ন্যায়পরায়ণ বাদশা। যে কিনা রাতের বেলায় প্রজাদের খোঁজ খবর নিতেন। তাই ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করে মানুষের অধিকার বাস্তবায়ন করতে ইসলামী আন্দোলনের ছায়াতলে আসার জন্য সকলকে উদাত্ত আহবান জানাই।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল থেকে শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ছাত্র জনতার গণঅভ্যূত্থানে ও দুর্যোগপূর্ণ বন্যা কবলিত এলাকায় নিহত শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে এবং আহতদের সুস্থ্যতা কামনায় এ খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মুহাম্মাদ মোস্তফা তালুকদারের সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ সৈয়দ মুহাম্মাদ ওমর ফারুক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন,  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সেক্রেটারি মুহাম্মদ সুলতান মাহমুদ, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি মাওলানা হাবীবুল্লাহ হাবিব, সেক্রেটারি ফারুক হাওলাদার, শহর শাখা ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান সহ অন্যান্য নেতৃবৃন্দ।