মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

না.গঞ্জ বিএনপির সদস্য সচিব টিপুর উপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:১৮, ৬ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১১:০৯, ৭ সেপ্টেম্বর ২০২৪

না.গঞ্জ বিএনপির সদস্য সচিব টিপুর উপর হামলা

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর উপর দলের বন্দর থানার এক গ্রুপ নেতাকর্মীরা হামলা চালিয়েছে। এতে তিনি গুরুত্বর আহত হয়েছেন এবং অন্তত আরো ৩-৪ জন নেতাকর্মী আহত হয়েছেন। 

দলের বহিষ্কৃত নেতাদের উস্কানিতে এ হামলা বলে অভিযোগ আহত নেতাকর্মীদের।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বন্দরের নবীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত টিপুকে নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হামলার সময় স্থানীয় একটি গণমাধ্যমের ভিডিওতে দেখা যায়, সেখানে টিপুকে মারধর করছেন অর্ধশত লোকের একটি গ্রুপ। তারা লাঠিসোটা হাতে মারধর করে ধাওয়া করছেন টিপুকে। এক পর্যায়ে টিপুর গায়ের পাঞ্জাবি ছিড়ে গেলে তাকে আবারো ধাওয়া করা হয়। এসময় দৌড়াতে গিয়ে সড়কে পড়ে গেলে সেখানে আবার তাকে মারা হয়। এরপর আরো কয়েকজন নেতাকর্মী তাকে দৌড়ে পালাতে সহযোগিতা করলে সে একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সেখানেও তার উপর হামলা চালানো হয়।

পরে সেখান থেকে নেতাকর্মীরা তাকে উদ্ধার করে শহরের খানপুরে ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে এনে ভর্তি করে।

এ ব্যাপারে মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, বন্দরের বহিষ্কৃত বিএনপি নেতা আতাউর রহমান মুকুল ও আবুল কাউসার আশারা জাতীয় পার্টি নেতাকর্মীদের সাথে নিয়ে এ হামলা চালিয়েছেন। আরো যারা যারা যুক্ত তাদের তথ্যও আছে। এ ব্যাপারে আইনগতভাবে এবং দলীয়ভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে।