মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

বিএনপি নেতা আজাদকে জীবননাশের হুমকি, থানায় জিডি

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:১৬, ৬ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি নেতা আজাদকে জীবননাশের হুমকি, থানায় জিডি

ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে অভিযোগ করে জিডি করেছেন আজাদ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) আড়াইহাজার থানায় লিখিত সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। 

এতে তিনি উল্লেখ করেন, ব্যবসায়ী ফকির আক্তারুজ্জামান, ফকির মাশরিকুজ্জামান, ফকির কামরুজ্জামান নাহিদ সহ অজ্ঞাত নামা ১০/১২ জন ও অজ্ঞাতনামা কিছু কুচক্রি মহল ও সন্ত্রাসীদের মদদে ও অর্থায়নে তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে তার জনপ্রিয়তা, সুনাম ক্ষুন্ন করার জন্য ও মানহানীকর বিভিন্ন মিথ্যা অপপচার করছে এবং তার ও তার দলের (বিএনপির) বিরুদ্ধে বিভিন্ন পত্র পত্রিকায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন সরকারী ও বেসরকারী দপ্তরে চিঠি প্রেরণ করে মিথ্যা-বানোয়াট বক্তব্য প্রদান করে তার জনপ্রিয়তা, সুমান ক্ষুন্ন ও মানহানীকর কর্মকান্ডে লিপ্ত আছে। এইসব মিথ্যা প্রচারের প্রতিবাদ করলে বিবাদীগণ তার বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সন্ত্রাসী ও আওয়ামীলীগের মদদে তাকে বিভিন্ন মাধ্যমে জীবন নাশের হুমকি দিচ্ছে এবং তার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দিয়ে জনমনে এবং বিভিন্ন সরকারী-বেসরকারী ব্যক্তি ও প্রতিষ্ঠানে বিভ্রান্ত সৃষ্টি করছে। 

জিডি আরো উল্লেখ করা হয়, উল্লেখ থাকে যে, উক্ত বিবাদীগণ বৈষম্যবিরোদী ছাত্র আন্দলনের বিরুদ্ধে আন্দলন নস্যাত করার জন্য আওয়ামীলীগকে অর্থ যোগান দিয়ে ছাত্র-জনতা হত্যার পেছনে সক্রীয় ভূমিকা থাকায় ০২ (দুই)টি বৈষম্যবিরোদী ছাত্র হত্যা মামলায় আড়াইহাজার থানায় আসামিভূক্ত হয়। বিবাদীগণ ষড়যন্ত্রকারী মহলের মদদে তার বিরুদ্ধে বেগম আনোয়ার স্কুল এন্ড কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বক্তব্য আদায় করার চেষ্টা করে, কিন্তু প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকারা সত্য ন্যয়ের পক্ষে অবস্থান গ্রহণ করায় বিবাদীগণ তার উপর ক্ষিপ্ত হয়ে তার মানহানী এবং তাকে বিভিন্ন মাধ্যমে জীবন নাশের হুমকি দিচ্ছে।

সাধারন ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্ল্যাহ।