মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

রূপগঞ্জের রূপ ফিরিয়ে আনবো : দিপু ভূঁইয়া 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:৩৮, ৭ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২০:৫২, ৭ সেপ্টেম্বর ২০২৪

রূপগঞ্জের রূপ ফিরিয়ে আনবো : দিপু ভূঁইয়া 

ফাইল ছবি

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু বলেছেন, রূপগঞ্জের রূপ আমরা ফিরিয়ে আনবো। ভূমিদস্যু ও চাঁদাবাজদের বলতে চাই মানুষ আপনাদের ছাড়বে না। মাদক ব্যাবসায়ীরা আমাকে হুমকি দেয়, আমাকে নাকি দেখে নেবে। আমার সাথে রূপগঞ্জের লক্ষ লক্ষ মানুষ রয়েছে। 

শনিবার (৭ সেপ্টেম্বর) রূপগঞ্জের তারাবতে চাঁদাবাজ মাদক সন্ত্রাসবিরোধী বিএনপির জনসভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, গাজী সাহেব তার স্ত্রীকে এখানে ফেলে চলে গিয়েছিল। মানুষ এত কাপুরুষ হতে পারে আমার জানা ছিল না। গাজী ফ্যাক্টরিতে যে ঘটনা ঘটেছে তার বিচার করতে হবে। লাশের রাজনীতি গাজী সাহেবরাই করে। আবার আমার দলের একজন গিয়ে সেখানে মায়া কান্না করেছেন। আমাদের নেতাকর্মীদের বাড়িতে আগুন লাগায়নি? তখন আপনার কান্না কোথায় ছিল?

১৯৭১ সালে জিয়াউর রহমানের ডাকে এই দেশ স্বাধীন হয়েছে। আজ আবারও দেশনায়ক তারেক রহমানের ডাকে এ দেশ নতুন করে স্বাধীন হয়েছে। 

দিপু ভূঁইয়া বলেন, বেগম খালেদা জিয়া যখন অসুস্থ তখন তার সুচিকিৎসার জন্য কতবার সুযোগ চাওয়া হয়েছে। সেই সুযোগ দেয়া হয়নি। এমন একটা অবস্থায় আমরা ছিলাম। বহু ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমরা এই স্বাধীনতা ফিরে পেয়েছি।