মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

|

ভাদ্র ৩১ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

আমরা চাইলে ওদের বাড়ির ইট থাকত না : সাখাওয়াত

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২২:৩৩, ৭ সেপ্টেম্বর ২০২৪

আমরা চাইলে ওদের বাড়ির ইট থাকত না : সাখাওয়াত

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, যারা এই নৃশংস হত্যাচেষ্টার সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। আমরা কোন অন্যায় বরদাস্ত করবো না। বিএনপি কোন অন্যায় মেনে নেবে না। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশে আমরা ধৈর্যের পরিচয় দিয়েছি। আমরা চাইলে ওদের বাড়ির ইট থাকত না।

শনিবার (৭ সেপ্টেম্বর) মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর ওপর হামলার প্রতিবাদে মহানগর বিএনপির আয়োজিত প্রতিবাদ সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, অবিলম্বে মুকুল ও আবুল কাউসার আশাকে গ্রেফতার করা হোক। আজ তারা মিছিল করে প্রমান করেছে গতকালের হামলার জন্য তারা দায়ী। আজকে যে মিছিল বের করেছেন সেটা বিএনপির বিরুদ্ধে বের করেছেন। এর দায় দায়িত্ব আপনাদের নিতে হবে।

তিনি বলেন, গত নির্বাচনে আওয়ামী লীগের সাথে আঁতাত করে তিনি সিটি করপোরেশনের কাউন্সিলর হয়েছেন। তিনি কেমন বিএনপি বোঝেন, যখন বিএনপি সকল নির্বাচন বয়কট করে সেদিন তৈমূর আলম খন্দকারকেও নির্বাচনে অংশ নেয়ায় বহিষ্কার করা হয়েছিল। অথচ সেই নির্বাচনে তিনি কাউন্সিলর হয়েছেন।

তিনি বলেন, ২০১১ সাল পর্যন্ত তারা বিএনপি করেছে। ২০১১ সালের পর থেকে তাদের বিএনপিতে দেখা যায়নি। ২০২২ সালে আমার ও টিপুর নেতৃত্বে কমিটি গঠিত হলে তারা সেটা মেনে নিতে পারেনি। সেসময় ষড়যন্ত্র করে পনেরো জন পদত্যাগ করেছিল।

তিনি বলেন, টিপুর ঘাড়ে চাপাতি দিয়ে কোপ দেয়া হয়েছে। সেটা আরেকটু জোরে লাগলে হয়ত আজ সে আমাদের মাঝে থাকত না। যারা বিএনপির নাম করে বিএনপিকে কলঙ্কিত করতে চায় তাদের জায়গা বিএনপিতে হবে না।