বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

১৬ বছরে এমন কোন শোষন নির্যাতন নেই যা তারা করেনি : মাসুম বিল্লাহ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৭:০৪, ১৩ সেপ্টেম্বর ২০২৪

১৬ বছরে এমন কোন শোষন নির্যাতন নেই যা তারা করেনি : মাসুম বিল্লাহ

ফাইল ছবি

নারায়ণগঞ্জ মহানগর ইসলামি আন্দোলনের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, কিছু নব্য স্বৈরশাসক মাথাচাড়া দিয়ে উঠছে। রাস্তাঘাটে হাট বাজারে তারা জবরদখল করে নব্য স্বৈরাচারে মেতে উঠেছে। আমরা তাদের বলতে চাই৷ আপনারা আওয়ামী লীগের দোসর৷ আপনারা এমন স্বৈরাচারী আচরণ করলে ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা পীর সাহেব চরমোনাইয়ের নির্দেশে আপনাদের পালাতে বাধ্য করবো।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে ইসলামী আন্দোলনের সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, যে লক্ষ্য নিয়ে ১৯৭১ সালে আমরা দেশ স্বাধীন করেছিলাম সেই লক্ষ্য প্রায় বৃথাই গেল। গত ১৬ বছর আমরা আওয়ামী স্বৈরশাসকের কবলে ছিলাম। এমন কোন শোষণ, নির্যাতন নেই যা তারা করেনি। ওই সন্ত্রাসী সরকারের অধীনে জনগণের নাভিশ্বাস উঠে গিয়েছিল। কেউ মনের ভাব প্রকাশ করতে পারত না। হয় খুন হতে হত নয়ত গুম হতে হত।

তিনি বলেন, ছাত্র জনতার গণ-অভ্যুত্থানে আমরা ৫ আগষ্ট একটি বিজয় উদযাপন করেছি। এই বিজয়ের পরে ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা দেশে যেন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য হিন্দু ভাইদের মন্দির, খ্রিস্টানদের গির্জা ও সরকারি স্থাপনা পাহাড়া দিয়েছি।