বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

ভবিষ্যতে আর খেলা হবে না, শুধু ন্যায়ের প্রতিযোগিতা হবে : ড. মাসুদ

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ০৯:৫৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১০:১৩, ১৪ সেপ্টেম্বর ২০২৪

ভবিষ্যতে আর খেলা হবে না, শুধু ন্যায়ের প্রতিযোগিতা হবে : ড. মাসুদ

ফাইল ছবি

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, ভবিষ্যতে আর খেলা হবে না, শুধু ন্যায়ের প্রতিযোগিতা হবে খেলার রাজত্ব শেষ করে দিয়েছে ছাত্র-জনতা।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমিতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন।  

ড. শফিকুল ইসলাম মাসুদ শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন,  জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করার মধ্যদিয়ে এ আন্দোলনের মূল পরিকল্পনাকারী হিসেবে মানুষের কাছে জামায়াতকে তুলে দিয়েছে শেখ হাসিনা। তিনি জামায়াত-শিবিরকে নিষেধাজ্ঞা দিয়েছেন। আর এদেশের তরুণ ছাত্রসমাজ জামায়াত-শিবিরকে বুকে ধারণ করে বিজয়ের পতাকা উড্ডয়ন করেছেন। 

ছাত্রদের আন্দোলনের বিষয়ে তিনি বলেন,  ছাত্রদের স্লোগান ছিল- "We want Justice" অর্থাৎ আমরা ন্যায় বিচার চাই। এ ন্যায় বিচারের কথা ইসলাম বলে। সন্ত্রাসী-গডফাডার দিয়ে ন্যায়বিচার প্রতিষ্ঠা সম্ভব নয়। বৈষম্যহীন রাষ্ট্রের নিশ্চয়তা দিতে পারে শুধুমাত্র ইসলাম।

তিনি আরও বলেন, আজকে এ রাষ্ট্রের জন্য চাই ব্যক্তির সংস্কার। সুন্দর একটা রাষ্ট্র তৈরির জন্য সততা দরকার, দক্ষতা-দেশপ্রেমের দরকার। জামায়াতে ইসলামী সেটা প্রমাণ করে জাতির কাছে উপস্থাপন করেছে।

ড. মাসুদ বলেন, স্বৈরাচার জামাতের বুকে বুলেট দিয়ে মনে করেছিল জামায়াত শেষ হয়ে যাবে কিন্তু পারে নাই।

শেখ হাসিনাকে হুশিয়ার করে তিনি আরো বলেন, ষড়যন্ত্র বন্ধ করুন। দেশের মানুষের কাছে আত্মসমর্পণ করেছেন এবার নিজেদের দায় স্বীকার করে বিচারের মুখোমুখি হন। তাহলে ভবিষ্যতে আপনাদের পথ খোলা থাকতেও পারে। 

নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের আমীর মাওলানা আবদুল জব্বারের সভাপতিত্বে এসময় কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সাবেক আমির মাওলানা মইনুউদ্দিন আহমদ, মহানগর সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়োর হোসাইন, সহ-সেক্রেটারি জামাল হোসাইন, কর্ম পরিষদের সদস্য হাফেজ নাসির উদ্দিন, জেলা আমির মমিনুল হক, জেলা সেক্রেটারি জাকির হোসাইন, মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।