বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

নির্বাচনের আগে যখন হুংকার দিত, তখনই বলেছিলাম পালাবে : গিয়াসউদ্দিন 

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৮:২২, ১৪ সেপ্টেম্বর ২০২৪

নির্বাচনের আগে যখন হুংকার দিত, তখনই বলেছিলাম পালাবে : গিয়াসউদ্দিন 

ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, আজ যারা এখানে আছেন তারা পরীক্ষিত নেতা। ৫ আগষ্ট শেখ হাসিনা বোনকে নিয়ে পালিয়েছে। যারা তাদের সেবা করেছিল তাদের ফেলে রেখে পালিয়েছে। যেমন নারায়ণগঞ্জের গডফাদার একা পালিয়েছে। কোন কর্মীকে নিয়ে যায়নি। ২০০১ সালেও সে বোরকা পরে পালিয়েছিল।

শনিবার (১৪ সেপ্টেম্বর) কুতুবপুর ইউনিয়ন শাখা বিএনপির আলোচনা সভায় অংশ নিয়ে একথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, এবার নির্বাচনের আগে তিনি যখন হুংকার দিচ্ছিলেন আমি কিন্তু তখনই বলেছিলাম সে কাপুরুষ। সে পালিয়ে যাবে। এর আগে যখন সে পালিয়েছিল তখন আমরা দেখেছি তাদের কর্মীদের দুরবস্থা। কত দম্ভ দেখিয়েছিল। মানুষের ওপর অত্যাচার জুলুম চালিয়েছে তারা। এবারও তার কর্মীরা অস্ত্র নিয়ে ছাত্র জনতাকে গুলি করেছে। এবারও তো সে পালিয়ে গিয়েছে। কাউকে কিন্তু সাথে নিয়ে যায়নি।

তিনি বলেন, বিএনপিকে নিশ্চিহ্ন করতে তারা সব রকম চেষ্টা করেছে। কিন্তু তারা বিএনপিকে নিশ্চিহ্ন করতে পারেনি। অনেক স্বৈরাচারের দোসর এবং যারা এ নারায়ণগঞ্জে শামীম ওসমান, তার স্ত্রী ও সন্তানদের সাথে যারা আন্ডারগ্রাউন্ডে ব্যবসা করত, যারা তেলচোর তারা ৫ আগষ্টের পর থেকে ফতুল্লায় চাঁদাবাজি করছে, রিকশার গ্যারেজও রেহাই দেয়নি এরা।

আমরা যখন পাহাড়া দেই তখন তারা লুটপাট চালায়। কোন রাজনৈতিক দলের পরিচয় দেয়ার ক্ষমতা এদের নেই। আপনাদের কাছে অনুরোধ যারা স্বৈরাচারীর সহকর্মী হিসেবে কাজ করেছে তাদের আপনারা সবাই চেনেন। 

তিনি আরো বলেন, বিএনপি যখন নির্বাচনে বর্জনের ঘোষণা দিয়েছিল সেসময় তারা দলের সাথে বেইমানি করে নির্বাচনে গিয়েছিল। দলের কিছু কুলাঙ্গার যারা এ দলে থেকে নেতা হয়েছে। তারা দলের আদেশ অমান্য করে নৌকা নিয়ে নির্বাচন করেছে। এই মোনাফেকদের রেহাই দেয়া যাবেনা। ওরা এখনও স্বৈরাচারের দোসর হিসেবে কাজ করছে। ওদের কঠিন শাস্তির ব্যাবস্থা করা হবে। তারা ভাবে বিএনপিতে ওদের ফিরিয়ে আনা হবে, সে দিন ভুলে যান। পঁচা মাল আর বিএনপিতে ফিরে আসবে না। আমাদের কাছে স্পষ্ট ছবি আছে কে কাদের জন্য দালালি করে। আমার দলের যারা এ বেইমানদের সাথে আছে তাদের বিরুদ্ধেও ব্যাবস্থা নেয়া হবে।