বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

|

আশ্বিন ৩ ১৪৩১

Advertisement
Narayanganj Post :: নারায়ণগঞ্জ পোস্ট

তারেক রহমানের নেতৃত্বে নেতাকর্মীরা ফিনিক্স পাখির মতো জেগে উঠেছে

স্টাফ করেসপন্ডেন্ট

প্রকাশিত: ১৫:৪৮, ১৬ সেপ্টেম্বর ২০২৪

তারেক রহমানের নেতৃত্বে নেতাকর্মীরা ফিনিক্স পাখির মতো জেগে উঠেছে

ফাইল ছবি

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন বলেছেন, দীর্ঘ ১৫ বছর ধরে বিএনপি নেতাকর্মীদের অবিরাম জুলুম-নির্যাতন করেছে স্বৈরাচার ও ফ্যাসিস্ট শেখ হাসিনা। বিএনপিকে নিয়ে অনেক ষড়যন্ত্র করা হয়েছে।

কিন্তু স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শিক দল বিএনপির নেতাকর্মীদের ঐক্য নষ্ট করতে পারেনি, মনোবল ভাঙতে পারেনি। তৃণমূলের স্পন্দন ও গণমানুষের নেতা দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা ফিনিক্স পাখির মতো জেগে উঠেছে। 

যুক্তরাজ্য বিএনপির উদ্যোগে স্থানীয় সময় রোববার সন্ধ্যায় লন্ডনের রয়েল রেস্টুরেন্টে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গণতন্ত্র দিবস উপলক্ষে এই সভার আয়োজন করা হয়। 

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ-সহযোগিতা সংগঠনের নেতৃবৃন্দ। 

মাহমুদুর রহমান সুমন বলেন, ছাত্র-জনতার আন্দোলনে গত ৫ আগষ্ট ভারতে পালিয়েছে শেখ হাসিনা। এখনো স্বৈরাচার আওয়ামী লীগের দোসররা প্রশাসনসহ নানা জায়গায় ঘাপটি মেরে বসে আছে। দেশে বিশৃঙ্খলার করার চেষ্টা করছে। কিন্তু দেশনায়ক তারেক রহমানের নির্দেশে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিশৃঙ্খলাকারীদের শক্ত হাতে মোকাবেলা করছেন।  

শেখ হাসিনা বাংলার মাটিকে যেভাবে কলঙ্কিত করেছেন, দেশনায়ক তারেক রহমানকে দেশের মানুষ ফিরিয়ে এনে কলঙ্কমুক্ত করবে বলেও মন্তব্য করেন মাহমুদুর রহমান সুমন।